ভাঙ্গুড়ায় কাউন্সিলর প্রার্থী আসাদুলের কর্মীদের ওপর হামলা

পাবনার ভাঙ্গুড়া পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আসাদুজ্জামান আসাদুলের কর্মীদের ওপর হামলা হয়েছে। এঘটনায় আহত ৩ জনের মধ্যে সুজন (৩৫) কে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং রোকন ও মজনুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

জানাগেছে, মঙ্গলবার রাত ১১ টার দিকে নির্বাচনী প্রচারণা শেষে কাউন্সিলর প্রার্থী আসাদুলের কর্মী সুজন, রোকন ও মজনু বাড়ি ফিরছিলেন পথে বড়ালব্রিজ রেললাইন পাড়ায় পৌঁছালে প্রতিদ্বন্দ্বি কাউন্সিলর প্রার্থী মোজাম্মেল হক বিশু ও তার ভাই নুরুজ্জামান তাদের ওপর হামলা চালিয়ে তাদেরকে কিল-ঘুষি মেরে আহত করে। খবর পেয়ে ভাঙ্গুড়া থানার এসআই কামরুজ্জামান ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে।

কাউন্সিলর পদ প্রার্থী আসাদুজ্জামান আসাদুল অভিযোগ করেন, “বর্তমান কাউন্সিলর মোজাম্মেল হক বিশু প্রভাব খাটিয়ে আমার নির্বাচনী প্রচারণায় বাঁধার সৃষ্টি করায় আমি নির্বাচন অফিসে অভিযোগ করি। এ কারণে সে আমার কর্মীদের ওপর হামলা চালিয়েছেন।”

এঘটনায় অভিযুক্ত কাউন্সিলর মোজাম্মেল হক বিশুর বক্তব্য নিতে মোবাইলে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। ভাঙ্গুড়া থানার এসআই কামরুজ্জামান হামলার ঘটনা ঘটেছে বলে স্বীকার করেন। কাউন্সিলর প্রার্থী আসাদুজ্জামান আসাদুলের ভাই আশরাফুল আলম স্বপন জানান, এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।