শরীয়তপুরের এমএ মালেক আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য উপ-কমিটির সদস্য নির্বাচিত

শরীয়তপুরের কৃতিসন্তান, সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সদস্য ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, আওয়ামী আইন ছাত্র পরিষদের সাবেক সহ-সভাপতি, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, মুক্তিযুদ্ধ বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহধন্য, সাবেক তুখোড় ছাত্রনেতা এমএ মালেক আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। সোমবার বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
এদিকে সাবেক ছাত্রনেতা এমএ মালেককে আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।অন্যদিকে, এমএ মালেক আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
উল্লেখ্য, এমএ মালেক ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশের একজন কর্মী হিসেবে পরিচ্ছন্ন রাজনীতি করে আসছেন। তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা ও সেবামূলক নানানভাবে প্রতিষ্ঠানের সাথে জড়িত।