বীরগঞ্জে ২৩ দিনেও অপহৃতা কলেজ ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ

বীরগঞ্জে ২৩ দিনেও অপহৃতা কলেজ ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ অভিভাবক মহল হতাশ হয়ে পড়েছে।

বীরগঞ্জ থানা ও পারিবারিক সুত্রে জানা গেছে, উপজেলার পাল্টাপুর ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের মৃত সানা উল্যাহ’র ছেলে আজাহারুল ইসলামের মেয়েকে গত ২ ডিসেম্বর’২০ দূপুরে কলেজ ছাত্রী কোচিং সেন্টার বীরগঞ্জ শহরে যাওয়ার পথে কুড়িটাকিয়া স্কুলের সামনে পৌছালে সবুজ, জাহিদুল ও সাত্তার জোর পুর্বক নাবালক মেয়েকে অজ্ঞাত নামা একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।
এ ঘটনায় বীরগঞ্জ থানার গত ৮ ডিসেম্বর ৫(১২)২০নং- মামলা করা হয়। কলেজ ছাত্রী আর্নিকা খাতুনকে প্রতিবেশী হামিদের ছেলে সবুজ প্রেম নিবেদন ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। পরিবার লোকেরা এ ঘটনার বেশ কয়েকবার ঝগড়া বিবাদও করেছে বলে গ্রামবাসীরা জানান।
ঘটনার প্রত্যক্ষদর্শি আব্দুল মজিদ, আনিসুর রহমান, লাবু মিয়া সহ স্থানীয় অনেকে দেখেছেন ও জানেন মর্মে বাদী জানান। মামলার তদন্তকারী কর্মকর্তা দীর্ঘ ২৩ দিন পেরিয়ে গেলেও অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করতে না পারায় ছাত্রীর বাবা (আজাহারুল) হতাশ। সরজমিনে গিয়ে অভিযুক্তদের পাওয়া যায়নি।
তদন্তকারী কর্মকর্তা সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কলেজ ছাত্রীকে নিয়ে এলাকার বাহিরে পালিয়ে গেছে, তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। অপহরনে অন্য অভিযুক্তরাও পলাতক রয়েছে।