সাহিত্য ও বিতর্ক ক্লাব পাবনার উদ্যোগে মহান বিজয় দিবস পালন

স্টাফ রিপোর্টারঃ সাহিত্য ও বিতর্ক ক্লাব পাবনার উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে গতকাল সন্ধ্যায় দৈনিক সিনসা কার্যালয়ে ক্লাবের সভাপতি ড. মনছুর আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম মাহবুব অলমের সঞ্চালনায় মহান বিজয় দিবসের উপর আলোচনা ও কবিতা পাঠ এবং দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ ( অবঃ) আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বাস। বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান,প্রবীণ আইনজীবী বারের সাবেক সভাপতি এডঃ মির্জা আজিজুর রহমান, সামছুল হুদা ডিগ্রী কলেজের অধ্যক্ষ এনামুল হক চৌধুরী টগর, শহীদ সাধন সঙ্গীত মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মনিরা পারভীন এবং জেলা কৃষকলীগের সহ সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব। মহান বিজয় দিবসের উপর আলোচনায় এবং কবিতা পাঠে অংশ নেন,জোড়গাছা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক জিয়াউর রহমান, বিরাহিমপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ইয়াকুব আলী, এডঃ আব্দুর রহিম, ক্লাবের যুগ্ম সম্পাদক শফিক আল কামাল , বিটিভির প্রগ্রামার শেখ ফরহাদ, সহকারী শিক্ষক মোমতাজ রোজ কলি, কবি ও গীতিকার উত্তম কুমার দাস, কবি ও গল্পকার খান আনোয়ার,পাবিপ্রবির শিক্ষার্থী রুকাইয়া বুলবুল, পাবনা এডওয়ার্ড কলেজের শিক্ষার্থী শারমিন আক্তার, পাবনা মহিলা কলেজের শিক্ষার্থী সুরাইয়া, ব্যবসায়ী মনিরুল ইসলাম প্রমুখ। বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতো না।
আমরাও বাংলায় কথা বলতে পারতাম না

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার সহ দেশ ও জাতির কল্যাণে যারা প্রাণ দিয়েছেন তাঁেদর আতœার শান্তি কামনায় দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন এডঃ মির্জা আজিজুর রহমান।