বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে পাকেরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে দিনাজপুরের খানসামায় বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যার পর খানসামা উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলার পাকেরহাটস্থ উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে পাকেরহাটের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শাপলা চত্বরে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ্ এর সভাপতিত্বে ও আঙ্গারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক লিটন ইসলাম লিটুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

এছাড়া আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার, গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ্, খামারপাড়া ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু, উপজেলা যুবলীগের আহŸায়ক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রেজাউল করিম, ভেড়ভেড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাওফিক আহমেদ শামীম ও সাধারন সম্পাদক সাজ্জাদ ইসলাম, আলোকঝাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৈকত সাহা প্রমুখ।

উল্লেখ্য, কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে পৌরসভার তত্ত্বাবধানে ৩০ লাখ টাকা ব্যয়ে বঙ্গবন্ধুর তিনটি ভাস্কর্য নির্মাণ করা হচ্ছে। এর একটির কাজ প্রায় শেষের দিকে। এরই মধ্যে শুক্রবার রাত ২টার দিকে বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙচুর করে দুর্বৃত্তরা।