চাটমোহর পৌর নির্বাচনে সাবেক মেয়র প্রফেসর আঃ মান্নানের ব্যাপক গণসংযোগ

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর, পাবনা ঃ
আসছে পৌর নির্বাচন। প্রথম ধাপে আগামী ২৮ ডিসেম্বর দেশের ২৫টি পৌরসভার ভোট গ্রহণ করা হবে। পৌর নির্বাচন ঘোষিত হয়ার সঙ্গে সঙ্গে পাবনার চাটমোহর পৌরসভার মেয়র পদে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র প্রফেসর আব্দুল মান্নানের ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারনা জমে উঠেছে। ইতিমধ্যে তিনি পরিচ্ছন্ন ও আলোকিত পৌরসভা গঠনের লক্ষে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড, মহল্লাহ, চা স্টল ও বাজারগুলোতে দিন রাত পরিশ্রম করে দোয়া ও ভোট প্রার্থনা করছেন। পৌর সভার বিভিন্ন জায়গায় সকল শ্রেণীর মানুষের সঙ্গে মত বিনিময় ও আলোচনা সভায় পৌরসভার উন্নয়ন, গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু এবং জনগনের পাশে থেকে কাজ করার পতিশ্রুতি করেন।
এসময় ভোটারা বলেন, দলবল নির্বিশেষ দীর্ঘদিনের বিশিষ্ট সমাজসেবক পর পর দুই দুই বার নির্বাচিত সাবেক মেয়র প্রফেসর আব্দুল মান্নানের যথেষ্ট সুনাম রয়েছে। আসন্ন পৌর নির্বাচনের মেয়র পদে এই প্রবীণ নেতার বিকল্প নেই। তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে অব্যাহতভাবে প্রচেষ্টা চালিয়ে যাবেন।

মেয়র পদপ্রার্থী প্রফেসর আব্দুল মান্নান বলেন, দল আমাকে নির্বাচন করার মনোনয়ন দেয়ার আশ^াস দিয়েছেন। কারণ বিগত নির্বাচনে দল থেকে আমি দু-দুই বার মেয়র পদে নির্বাচিত হয়েছিলাম। তিনি আরো বলেন, বিএনপি দলকে আমি ভালোবাসি।