উন্নত জাতি গঠনে তরুন-যুব সমাজকে মাদক থেকে দুরে থাকতে হবে -আইরিন লতিফ

মো. আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুর নারী উদ্দক্তা ও উদয়ের পথে নারী উন্নয়ন সংস্থার সভানেত্রী আইরিন লতিফ বলেছেন, উন্নত জাতি গঠনে তরুন-যুব সমাজকে মাদক থেকে দুরে থাকতে হবে।
দিনাজপুর ক্রস রাইডার্স ৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গ্রুপ এর উদ্দেগে শুক্রবার বিকেলে আয়োজিত র‌্যালী উদ্বোধন শেষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
আয়োজিত র‌্যালীটি দিনাজপুর শহরের বুটিবাবুর মোড় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। তরুন যুবসমাজের অংশগ্রহনে প্রতিষ্ঠিত স্বে”ছাসেবী সংগঠন দিনাজপুর ক্রস রাইডার্স এর নেতৃবৃন্দ বলেন, উদয়ের পথে নারী উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠা লঘœ থেকেই আমরা মানব সেবায় কাজ করে যা”িছ।
অনাথ পথশিশুদের খাদ্যবস্ত্র সহোযোগিতা, শীর্তার্তদের শীতবস্ত্র বিতরন অব্যহত রয়েছে উল্লেখ করে সংগঠনের নেতৃবৃন্দ সামনের দিন গুলোতে সংগঠনকে সম্প্রসারিত করে মানব সহযোগিতা সহ তরুন যুবসমাজকে মাদকমুক্ত রাখতে কার্যকরী ভুমিকা রাখার আশবাদ ব্যাক্ত করেন ।
এসময় নেতৃবৃন্দ আরো বলেন উন্নত জাতি গঠনে তরুন যুবসমাজকে মাদক থেকে দুরে থাকতে হবে। উদ্বোধন করেন নারী উদ্দক্তা ও উদয়ের পথে নারী উন্নয়ন সংস্থার সভানেত্রী আইরিন লতিফ ।
দিনাজপুর ক্রস রাইডার্স এর সভাপতি রুহুল আমিন উদয়ের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মির্জাপুর নারী উন্নয়ন সংস্থার সভানেত্রী মর্জিনা খাতুন তনু, দিনাজপুর ক্রস রাইডার্স এর সাধারন সম্পাদক মামুন চৌধুরী, সহ-সভাপতি এএইচ রাকিব সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ ।