বীরগঞ্জে শিশুদের ৪৭টি পরিবারে খাদ্য শিক্ষা ও স্বাস্থ্য উপকরন প্রদান

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ গত ৮ নভেম্বর সকালে গুডনেইবারস্ বাংলাদেশ বীরগঞ্জ সিডিপির কার্যালয় প্রঙ্গনে শিশুদের ৪৭টি পরিবারে খাদ্য-শিক্ষা ও স্বাস্থ্য উপকরন প্রদান করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপাল চন্দ্র দেব শর্মা গুডনেইবারস্ বাংলাদেশ বীরগঞ্জ সিডিপির কার্যালয় প্রঙ্গনে ৪৭টি শিশুদের পরিবারের মাঝে খাদ্য, শিক্ষা ও স্বাস্থ্য উপকরন বিতরণ করেন। বীরগঞ্জ সিডিপির কার্যলয় প্রাঙ্গনে গিফট্ ক্যাম্পেইনের মাধ্যমে গুড নেইবারস্রে সুবিধাভোগি শিশুদের পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরিধান পূর্বক খাদ্য, শিক্ষা ও স্বাস্থ্য উপকরন বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। গুডনেইবারস্ বাংলাদেশ বীরগঞ্জ সিডিপির ম্যানেজার মি. বিধান মন্ডলের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বীরগঞ্জ সিডিপির সিডিসি সভাপতি প্রফুল্ল কর্মকার, সিডিপি এডমিন ম্যানেজার, প্রোগ্রাম ম্যানেজার ও অন্য অফিস স্টাফ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল চন্দ্র দেব শর্মা শিশুদের হাতে জরুরী খাদ্য, শিক্ষা ও স্বাস্থ্য উপকরন হিসেবে ১ কেজি ডাল, ৫০০গ্রাম তেল, ১কেজি আটা, এক প্যাকেট বিস্কুট, এক কেজি মুড়ি, এক প্যাকেট রং পেন্সিল, এক প্যাকেট পেন্সিল, একটি মশারী ও একটি সাবান তুলে দেন।