বড়াইগ্রামে প্রয়াত আব্দুল জলিলের স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত


নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে প্রয়াত উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল জলিল প্রামানিকের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে স্বরনসভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মৌখাড়া বাজার প্রাঙ্গনে এই স্বরনসভা অনুষ্টিত হয়।

বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন নাটোর ০৪ আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস।

প্রধান বক্তা হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বনপাড়া পৌরসভার মেয়র ও বনপাড়া পৌর আওয়ামীলীগ সভাপতি কে এম জাকির হোসেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন প্রয়াত জলিল প্রামানিক দেশের স্বাধীনতা সংগ্রামে গুরুত্বপুর্ন ভুমিকা রেখেছেন।মানুষের কল্যানে তিনি সবসময় কাজ করেছেন আর সেজন্য তিনি জালিল ভাই থেকে জলিল নেতা নামে সর্বত্র পরিচিত হয়ে উঠেছিলেন।জলিল প্রামানিকের স্বরনে বড়াইগ্রাম পৌরসভায় একটি স্থাপনা ও রাস্তার নাম করন করার আহ্বানও জানান বক্তারা।

বিশেষ অতিথী হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ আঃ রাজ্জাক মোল্লা,বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন স¤পাদক
মোয়াজ্জেম হোসেন বাবলু,বড়াইগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আতাউর রহমান আতা,বিশিষ্ট সমাজ সেবক ও জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ মাজেদুল বারী নয়ন,বড়াইগ্রাম পৌরসভার মেয়র মোঃ আব্দুল বারেক সরদার,বড়াইগ্রামের সকল ইউনিয়নের চেয়ারম্যানগন সহ উপজেলা আওয়ামীলীগের সকল অংগ সংগঠনের নের্তৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে প্রয়াত আব্দুল জলিল প্রামানিকের আÍার শান্তির জন্য দোয়া প্রার্থনা করা হয়।