বরখাস্তকৃত বেড়ার মেয়রের মামলা প্রত্যাহারের দাবিতে সাঁথিয়ায় বিক্ষোভ মিছিল

সাঁথিয়া প্রতিনিধিঃ পাবনা জেলার বেড়া পৌরসভার বরখাস্তকৃত মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে বেড়া উপজেলা নির্বাহী অফিসারের করা মামলা প্রত্যাহার চেয়ে বিক্ষোভ মিছিল করেছে ব্যবসায়ীরা।
বুধবার সন্ধ্যায় সাঁথিয়ার করমজা (চতুর) বাজারের বণিক ব্যবসায়ীরা এ বিক্ষোভ মিছিল করেন।
করমজা বণিক সমিতির সভাপতি মিজানুর রহমান উকিলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি
বাজার এলাকার বিভিন্ন সড়কপ্রদক্ষিণ শেষে চৌ-মাথায় এক সমাবেশে মিলিত হয়। বিক্ষোভ
সমাবেশে মিজানুর রহমান উকিলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাঁথিয়া উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আঃ হাকিম, জেলা পরিষদের সদস্য হাকিম বক্ধসঢ়;্র, বেড়া উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রোমজান আলী, সাঁথিয়া উপজেলা যুবলীগের সাবেক সহসভাপতি ভিপি রফিকুল ইসলাম, বণিক সমিতির উপদেষ্টা সোহরাব উদ্দিন, সাধারণ সম্পাদক আবু ইউছুব, ময়সাল, মনোয়ার হোসেন ও মুক্তার হোসেন প্রমূখ। বক্তারা বরখাস্তকৃত বেড়া পৌর মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে করা মামলাকে ষড়যন্ত মূলক বলে আখ্যা দেন। এ মামলা অবিলম্ভে প্রত্যাহারের আহ্বান জানান। মেয়রের বিরুদ্ধে করা মামলার প্রতিবাদে আগামী বৃহস্পতিবার করমজা বাজারের সকল দোকান বন্ধ রাখার ঘোষনা দেন বণিক সমিতির সভাপতি মিজানুর রহমান উকিল। উল্লেখ্য গত সোমবার (১২ অক্টোবর) উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে
মাসিক সভাকালে মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে ইউএনও আসিফ আনাম সিদ্দিকীকে লাঞ্ছিত এবং অশ্রাব্য ভাষায় গালাগাল ও ভয়ভীতি দেখানোর অভিযোগ ওঠে। এরই ভিত্তিতে স্থানীয় সরকার বিভাগ মঙ্গলবার (১৩ অক্টোবর) তাঁকে মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করে।