কলমাকান্দায় এগারো বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় থানায় মামলা

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
নেত্রকোনার কলমাকান্দায় এগারো বছরের এক শিশুকে বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ভিকটিমের ভাই বাদী হয়ে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। এ ঘটনাটি ঘটে উপজেলার কৈলাটী ইউনিয়নের দক্ষিণ রাণীগাঁও গ্রামে। অভিযুক্ত কামাল মিয়া (৪২) ওই এলাকার মো. কাজিম উদ্দিনের ছেলে। পেশায় সে একজন মুদি ব্যবসায়ী। আর শিশুটি স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণির শিক্ষার্থী।
ভিকটিমের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত কামাল মিয়া ওই শিশুটির সম্পর্কে ফুফা হয়। সেই সুবাদে শিশুটি কামালের বাড়িতে প্রায় সময়ই যাতায়াত করত। গত ৫ অক্টোবর সোমবার কামালের স্ত্রী বাড়িতে না থাকায় কামাল শিশুটিকে ডাকিয়া তার ঘরে নিয়ে যায়। পরে তার মেয়ে ইমু (৮) এর সাথে ওই শিশুটি ঘুমাতে বলে। কিছু সময় পর ইমু অন্য আরেকটি রুমে চলে যায়। রাত প্রায় ২টার দিকে কামাল ওই শিশুটিকে ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসে। কিন্তু কামাল ঘটনার স্থল থেকে দ্রুত পালিয়ে যায়।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে ভিকটিমের ভাই কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীকে গ্রেফতারের চেষ্ঠা চলছে। বুধবার শিশুটিকে নেত্রকোনা কোর্টে প্রেরণ করা হবে বলেও তিনি জানান।