আটঘরিয়ায় খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমানের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

পাবনার আটঘরিয়ায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদাজিয়ার উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহবায়ক মো. হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার উপজেলার আটঘরিয়া বাজারে মানববন্ধন শেষে শেখ রাসেল মুক্তমঞ্চে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

গত ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘরিয়া) উপ-নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ প্রার্থী, পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজীব বাহিনীর আঞ্চলিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নুরুজ্জামান বিশ্বাস এর সঙ্গে বেসরকারি টেলিভিশন চ্যানেল আই এর সরাসরি টকশো “টু দ্যা পয়েন্ট” চলাকালীন সময়ে আলোচনার একপর্যায়ে শিষ্টাচার বহির্ভূত নেক্কাররজনক কটুক্তি ও অসৌজন্যমূলক আচরণ করেন বিএনপি মনোনীত প্রার্থী ও বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা মো. হাবিবুর রহমান হাবিব। তাঁর এমন আচরণের প্রতিবাদ জানিয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

আটঘরিয়া উপজেলা শ্রমিক লীগের আয়োজনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন থেকে বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সুশীল সমাজ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাদের বক্তব্যে হাবিবুর রহমান হাবিবকে আটঘরিয়ার মাটিতে অবাঞ্ছিত ঘোষণা করেন যতক্ষণ পর্যন্ত এই নেক্কারজনক ঘটনার জন্য ক্ষমা না চাইবেন ততক্ষণ পর্যন্ত হাবিবুর রহমান হাবিব কে আটঘরিয়ায় কোন রাজনৈতিক কর্মকান্ড করতে দেওয়া হবে না বলে বক্তারা হুশিয়ারি দেন।

এসময় প্রতিবাদ সমাবেশে উপস্থিত থেকে বক্তব্যদেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা মোঃ তানভীর ইসলাম, একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসমাইল হোসেন সরদার, দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোহাঈম্মীন হোসেন চঞ্চল, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ এর যুব ও ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান টুটুল, আটঘরিয়া উপজেলা আওয়ামী যুবলীগ এর সভাপতি আজিজুল গাফফার, সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. বুলবুল ফকির।