দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক চাপায় যুবক নিহত গুরুতর আহত ছোট ভাই

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
নানীর বাড়িতে দাওয়াত খেতে যাওয়ার পথে ঈশ্বরদীতে ট্রাক চাপায় এক যুবক নিহত এবং ছোট ভাই আহত হয়েছে। নিহত যুবকের নাম তানিম (২৩)  এবং গুরুতর আহত  ছোট ভাই তাফিম (১৫)। আহত তাফিমকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে দাশুড়িয়া-লালন শাহ সেতু মহাসড়কের কোলেরকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।  উভয়ই দাশুড়িয়া ইউনিয়নের নওদাপাড়া গ্রামের খালেদ খানের ছেলে।
স্থানীয়রা জানান, তানিম এবং তাফিম মোটর সাইকেল যোগে পাশ্ববর্তী মিরকামারী গ্রামে নানীর বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিল। পথিমধ্যে কোলেরকান্দির স‘মিলের সামনে অটোরিকশার সাথে তাদের মোটর সাইকেলের ধাক্কা লাগে। ধাক্কায় দুই ভাই রাস্তায় ছিটকে পড়ে। এসময় পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তানিমের মৃত্যু হয়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। গুরুতর অবস্থায় ছোট ভাইকে রাজশাহীতে পাঠানো হয়। তবে ঘাতক ট্রাকটিকে আটক করা যায়নি। ঈশ্বরদী হাইওয়ে পুলিশের পরিদর্শক আক্তারুজ্জামান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত যুবক তানিম ভেকু গাড়ির ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। তানিমের মৃত্যু ও অপর ভাই মারাত্মক আহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।