সাঁথিয়া রবিউল হত্যার ক্লু উৎঘাটন প্রতিপক্ষকে ফাঁসাতে ভাইকে খুন, আটক-২

সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ায় ঘরে ঢুকে তাঁত শ্রমিক রবিউল ইসলাম(২২)কে ধারালো অস্ত্র দিয়ে দু’পায়ের রগ ও গলা কেটে হত্যার ঘটনার ক্লু উৎঘাটন করেছে থানা পুলিশ। প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের ভাইকে হত্যা করেছে আপন ভাই। হত্যার ব্যবহৃত ছুরি উদ্ধার। আটক-২।
জানা যায়, উপজেলার তেঁতুলিয়া (কারিকরপাড়া) গ্রামের আঃ গফুরের ছেলে তাঁত শ্রমিক রবিউল ইসলাম (২২) কে ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যায় পায়ের রগ ও গলা কেটে হত্যা করা হয়। ২৭ সেপ্টেম্বর রবিউলের বড় ভাই বাচ্চু মোল্লা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে। যার নং ২৩। ধারা ৩০২/৩৪।
হত্যার ঘটনায় পুলিশ ব্যাপক জীজ্ঞাসাবাদ করে ২৮ সেপ্টেম্বর রাতে রবিউলের ভাই রোমজান মোল্লা (৩০) কে আটক করে। তার দেওয়া তথ্য অনুযায়ী রাতেই পাশ্ববর্তী পুকুর থেকে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার ও স্বরপ গ্রামের মুনসুরের ছেলে রুবেল (৩৪) কে আটক করে। প্রাথমিক জীজ্ঞাসাবাদে রোমজান পুলিশকে জানান, পাশ্ববর্তী ধনী প্রতিপক্ষকে ফাঁসাতে ৪/৫ জন মিলে নিজের ভাইকে খুন করে। পরে আসামীদের মামলা থেকে বাঁচাতে মোটা টাকা হাতিয়ে নেবার পরিকল্পনা ছিল তাদের।
সাঁথিয়া থানার সেকেন্ড অফিসার আবুল কালাম আজাদ জানান, আটককৃত দুই আসামীকে মঙ্গলবার(২৯ সেপ্টেম্বর) জবানবন্দীর জন্য পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে। বাঁকী আসামী ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।