সংবাদ সম্মেলন করেও আঞ্জু বাহিনীর হাত থেকে রক্ষা পাচ্ছে না এলাকাবাসী হোসেনপুরে প্রতিপক্ষকে ঘায়েল করতে নিজের মেয়ে ও ভাবীকে হত্যার চেষ্টা

খায়রুল ইসলাম:
কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের কড়ই কান্দি গ্রামে প্রতিপক্ষকে ঘায়েল করতে নিজের মেয়ে ও ভাবীকে দা দিয়ে কুপিয়েছে আঞ্জু মিয়া ও সঙ্গীরা।
লিখিত অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও এলাকায় জমি দখলকারী বাহিনীর প্রধান আঞ্জু মিয়া, রিটন, কাঞ্জন, কামরুল ও সামাদ গংরা। গত ০৯/০৯/২০২০ ইং তারিখে আঞ্জু বাহিনীর লোকজন তারই চাচাত ভাই বকুল মিয়ার ঘর বাড়ি ভাংচুর করে ও জমি দখল করে। এ সময় তাদের হাত থেকে রক্ষা পাইনি তার বড় ভাইয়ের বিধবা স্ত্রী সকিনাও। রামদা দিয়ে সকিনা ও শিল্পী (২০) নামের দুইজনকেই কুপিয়ে জখম করে তারা।
উক্ত ঘটনা ধামাচাপা দিতে না পেরে একই এলাকার শাহাবদ্দিন,আজিজুল, আব্দুল লতিফ গংদের উপর চাপিয়ে দেওয়ার পায়তারা করে এবং হোসেনপুর থানায় আঞ্জু বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের তদন্ত করতে গিয়ে পুলিশের কাছে বেড়িয়ে আসল রহস্য ফলে ঘটনাস্থল থেকেই কৌশলে পালিয়ে যায় আঞ্জু ও তার সঙ্গীরা। এ বিষয়ে এলাকাবাসী মুজবুর, আব্দুর রউফ,মুকাররিম,শাহাবদ্দিন জানান, আঞ্জু মিয়ার পিতা আব্দুল আলী আরো ২৫ বছর পূর্বে তারই চাচাত ভাইকে হত্যা করে প্রতিপক্ষের উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করে।
পুলিশসূত্রে জানা যায় , আঞ্জু বাহিনীর আঞ্জুর বিরোদ্ধে থানা ও কোর্টে মিলিয়ে প্রায় ৮ /১০ টি মামলা রয়েছে। যাহার নং ১৬/৮৪ (২৩/০৭/২০২০), ৩(৮) ২০২০, ১৬(৭) নং ১৬/৮৪, (২৩/০৭/২০২০), ৩/৮৪ (০৮/০৮/২০২০) ও গত ১২/০৯/২০২০ ইং তারিখে আরো একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এছাড়াও গত ১৪/০৯/২০২০ ইং তারিখে আঞ্জু বাহিনীর হাত থেকে রক্ষা পাওয়ার জন্য হোসেনপুর মডেল প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন এলাকাবাসী। এ বিষয়ে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, সকিনা ও শিল্পীকে আহত করে আঞ্জু ও তার লোকজন এখন ঘা ঢাকা দিয়েছে । তাদের বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।