আলীকদমে পাহাড় ধ্বসে নিখোঁজ ১ আহত ১

বান্দরবানের আলীকদমে পাহাড় ধ্বসের ঘটনায় এক বাঁশ শ্রমিক নিখোঁজ রয়েছে আহত হয়েছে একজন। মঙ্গলবার বেলা আড়াইটায় আলীকদম উপজেলার ৩নং নয়াপাড়া ইউনিয়নের মঙ্গল ঝিরি এলাকয় শ্রমিকরা বাঁশ কাটতে গেলে ঝিরি ঝিরি বৃষ্টিতে হঠাৎই এই ঘটনা ঘটে। ঘটনায় নিখোঁজ ব্যক্তির নামম রুবেল (২৮)। রুবেল কক্সবাজারের বাসিন্দা হলেও তার সম্পুর্ণ পরিচায় জানা যায়নি। অপরদিকে আহত হয়েছেন উপজেলা ম্হুইলা পাড়া ইচিংমং এর ছেলে হ্লামংচিং মার্মা (২৫)। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার সায়েদ ইকবাল। তিনি বলেন, ইতিমধ্যে উদ্ধার কারী দল হিসেবে ফায়ার সার্ভিসের টিম ও পুলিশ ঘটনাস্থলে পৌঁচেছে। উদ্ধার অভিযান শেষ হলে বিস্তারিত জানা যাবে।
ঘটনা স্থল থেকে আহত অবস্থায় ফিরে আসা হ্লামংচিং মার্মা আমরা চার জন বাঁশ কাটার জন্য গিয়েছিলাম। আবহাওয়া খারাপ থাকায় গুড়িগুড়ি বৃষ্টি হচ্ছিল। হঠাৎ করেই পাহাড় ধ্বসে পড়লে আমি এবং আরো দুইজন কোনমতে প্রাণে রক্ষা পাই। কিন্তু আমাদের সাথে থাকা রুবেল নামের অপর এক ব্যক্তি কোন অবস্থায় আছে আমরা দেখতে পাইনি। এমনকি তাকে খোঁজ করেও পাওয়া যায়নি।
এদিকে আহত হ্লামংচিংকে তার সহযোগী দুই জন আহত অবস্থায় আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রনি।