দুর্গাপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

নির্মলেন্দু সরকার বাবুল, দুর্গাপুর,নেত্রকোনা

রাস্তার পাশে থাকা ব্লকের সাথে মোটর সাইকেলের ধাক্কা লেগে চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার(২৭আগষ্ট) সন্ধ্যায় নেত্রকোনার দুর্গাপুর উপজেলার ময়মনসিংহ-বিরিশিরি মহাসড়কের শুকনাকুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। মোটর সাইকেলের অপর তিন আরোহীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নিহত চালক ওই মহাসড়কের কালামার্কেট পুর্ব পাশে শান্তিপুর এলাকার মৃত মকরম ফকিরের ছেলে আইনুল হক (১৯)। গুরুতর আহত তিন আরোহীরা হলেন একই মহল্লার আরশাদ আলীর ছেলে শান্ত (১৭), নবী হোসেনের ছেলে দুলাল (১৮) ও মৃত ইসলাম উদ্দিনের ছেলে ইব্রাহিম (১৫)। নিহত ও আহতের সকলেই রাজ মিস্ত্রী পেশার সাথে জড়িত বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, চালক আইনুল নিজের মোটর সাইকেলে সমবয়সি তিনজনকে নিয়ে উপজেলার ঝাঞ্জাইল বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিল। ময়মনসিংহ-বিরিশিরি মহাসড়কের শুকনিকুড়ি ব্রীজ পার হয়ে আরিফ উদ্দিন পুকুর পাড়ে কাছে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা ব। ব্লকের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই চালক আইনুল হক মারা যান এবং গুরুতর আহত অপর তিন আরোহীকে প্রথমে দুর্গাপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সাথে সাথে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মো. শাহ নুর-এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিজেই মটর সাইকেলে চালক নিজেই মারা গিয়েছে। আহত অপর তিন আরোহী ময়মনসিংহ হাসপাতালে রয়েছে।