বড়াইগ্রামে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের লাশ উদ্ধার

নাটোরের বড়াইগ্রামে মহাসড়কের পাশে পড়ে থাকা অবস্থায় জাবেদ আলী (৬৫) নামে এক অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবলের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি ইটভাটা এলাকায় তার লাশটি পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। নিহত জাবেদ আলী মেহেরপুর সদর উপজেলার সুরুজপুর খানপাড়া গ্রামের মৃত কবির খাঁর ছেলে।
নিহতের ছেলে শরীফুল ইসলাম জানান, বৃহস্পতিবার তার পিতা সদ্য কেনা পিকআপের ডিজিটাল নম্বরপত্র আনতে ঢাকা যান। সন্ধ্যায় বাড়ি ফেরার পথে টাঙ্গাইলের এলেঙ্গায় এসে তিনি ছেলের সঙ্গে শেষবারের মত মোবাইলে কথা বলেন। এরপর মোবাইলে কল দিলেও বারবার কল কেটে দেয়া হচ্ছিল। কিছু সময় পর থেকে মোবাইল বন্ধ পাওয়া যায়। এ সময় তার কাছে বেশ কিছু টাকা-পয়সা ছিলো। সকালে স্থানীয় পুলিশের মাধ্যমে তিনি তার পিতার লাশ উদ্ধারের সংবাদ পেয়েছেন।
বনপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার কান দিয়ে রক্ত গড়িয়ে পড়ছে। তার মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।