তারুণ্যের ভাবনায় ঈশ্বরদী’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত



‘তারুণ্যের ভাবনায় ঈশ্বরদী’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তরুণ প্রজন্মের আওয়ামী লীগ নেতা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ব্যারিষ্টার সৈয়দ আলী জিরু বলেছেন, শিক্ষিত তরুণ প্রজন্ম আকাশ ছোঁয়া স্বপ্ন দেখবে। আকাশ ছোঁয়ার জন্য তরুণদের কঠোর পরিশ্রম করতে হবে। কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে আকাশ ছুঁতে না পারলেও জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলার গড়ার সাথে সাথে সুন্দর ঈশ্বরদী গড়তে সক্ষম হবে। তরুণদের এই ভাবনাকে স্বাগত জানিয়ে ওদের সাথে নিয়ে আমি ঈশ্বরদীর অর্থনৈতিক, সামাজিক, রাজনৈতিক ও প্রাকৃতিক সুন্দর পরিবশে গড়তে চাই।
শুক্রবার বিকেলে ঈশ্বরদী কৃষি গবেষণা কেন্দ্রের মিলনায়তনে পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থিদের আয়োজনে অনুঠিত সেমিনারে সাংবাদিক ও অর্ধশতাধিক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী উপস্থিত ছিলেন। এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন, সিনিয়র সাংবাদিক খ.ম. মাহাবুবুল হক দুদু, সেলিম সরদার, শিক্ষার্থী আসিফ সালেহীন বিশাল, জহুরুল ইসলাম জুয়েল, আসিফুর রহমান, মাজাহারুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। সঞ্চালনা করেন রিয়াদ ইসলাম।
শিক্ষার্থী ছাড়াও সিনিয়র সাংবাদিক এম এ কাদের, সময়ের ইতিহাস পত্রিকার সম্পাদক শেখ মহসীন, স্বকাল বাংলার সম্পাদক মিশুক প্রধান, পদ্মার খবর পত্রিকার আমিরুল ইসলাম রিংকু, আজকালের খবরের ওহিদুজ্জামান টিপু, সাংবাদিক আসাদুজ্জামান আসিফ, কৃষক লীগের জেলা কমিটির নেতা আনসার আলী ডিলু, খেলাঘরের সাধারণ সম্পাদক জাকিরুল মাওলা সুমন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক সুব্রত বিশ্বাস, ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান তুফান, তরুণ প্রকৌশলী ইফতেখাইরুল আলম ইমন প্রমূখ সেমিনারে উপস্থিত ছিলেন।