লালমনিরহাটে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ থানায় অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি। লালমনিরহাট সদরের  সাকোয়ার পাড় কাপড়েরগোডাউন ঘরে স্বামীকে বেঁধে রেখে গলায় ছুরি ধরে স্ত্রীকে গণ ধষর্ণের ঘটনায় আজ শুক্রবার বিকাল ৫ টায় সদর থানায় স্বামী বাদী হয়ে দুই ধর্ষকের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে। ধর্ষকরা হলো সুমন(২১) ও ফরিদুল(২২)।
জানা গেছে, লালমনিরহাট জেলা শহরের খোচাবাড়ি গ্রামের নজরুলটারীর দিনমজুরের কন্যা স্থানীয় একটি কারিগরি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। প্রেম করে বিবাহ করায় বিয়ের বিষয়টি গোপনে ছিল। সদ্য বিবাহিত স্বামীকে নিয়ে গত ৪ আগষ্ট মঙ্গলবার রাত ১০টায় স্বামী ও স্ত্রী পাশের গ্রাম সাঁকোয়ায় স্বামীর বাবার  বাড়িতে যাইতে ছিল। সেখানে পথিমধ্যে সাঁকোয়া মাঝাপাড়া গ্রামের আনছারের ছেলে সুমন(২১) ও একই গ্রামের জাহাঙ্গীরের পুত্র ফরিদুল(২২)সহ কয়েক জন দূর্বৃত্তরা স্বামী ও স্ত্রীর পথ রোধ করে। তাদের ভয়ভীতি দেখিয়ে সাঁকোয়া শাহীন মোড়ে সুমনের কাপড়ের গোডাউনে তাদের ধরে নিয়ে যায়। সেখানে সদ্য বিবাহিত স্বামীকে বেঁধে ফেলে। তার গলায় দূর্বৃত্তরা ধারাল ছুরি ধরে রাখে। স্বামীর সামনে স্ত্রীকে বিবস্ত্র করে গণ ধর্ষণ করে। এই ধর্ষণের ছবি তুলে রাখে। পরে স্বামীকে বিবস্ত্র করে বিবস্ত্র স্ত্রীর সাথে যৌন মিলনে বাধ্য করায়। সেই দৃশ্যও ভিডিও করে রাখে। এভাবে রাত ভর চলে স্বামী ও স্ত্রীর ওপর নির্যাতন। পরের দিন বিষয়টি ফাঁস হয়ে গেলে ধর্ষকরা পালিয়ে আতœগোপন করে। এই ঘটনায় থানা পুলিশে মামলা করলে প্রাণে মেরে ফেলা ও ধর্ষণের দৃশ্য ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। এই ধর্ষকদের মধ্যে একজনের ইউটিইউব চ্যানেলের ব্যবসা আছে। সে ভিডিও তৈরী করে ইউটিইউব চ্যানেলে ছাড়ে।
ধর্ষণের বিষয়টি নিয়ে গত দুই দিন ধরে একটি প্রভাবশালী মহল ধর্ষিতার পরিবারকে জিম্মি করে রেখে ছিল। কথিত সাংবাদিক মাত্র ২১ শত টাকার বিনিময়ে ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে ঘটনা ভিন্নখাতে নিতে ধর্ষকদের পক্ষ নিয়ে নানা ফন্দিফিকির করেছে। এদিকে এই ধর্ষণের ঘটনায় এলাকাবাসী সোচ্ছার হয়ে উঠেছে। তারা ধর্ষকদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক দাবী করেছে। এই ধর্ষণের ঘটনায় আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে মুসল্লিরা ধর্ষিতার বাড়িতে প্রতিনিধি পাঠিয়ে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছে। লালমনিরহাট সদর থানার ওসি তদন্ত এরশাদুল আলম জানান, গণ ধর্ষণের ঘটনায় অভিযোগ আজ শুক্রবার বিকাল ৫ টায় পেয়েছি। মামলা তদন্তে মাঠে নেমেছে পুলিশ। ধর্ষকদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিতার স্বামী বাদী হয়ে নারী শিশু ধারায় ধর্ষণের মামলা দায়ের করেছে।