চাটমোহরে স্বামীকে জুয়ার পথ থেকে ফেরাতে ব্যর্থ হয়ে স্ত্রীর আত্মহত্যা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি ঃ সংসারে অমনোযোগী ও জুয়ায় আসক্ত স্বামীকে সে পথ থেকে ফেরাতে ব্যর্থ হয়ে ববিতা খাতুন (৩০) নামের এক হতভাগা স্ত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সোমবার রাত ৮টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের মাঝগ্রাম মৎস্য জীবি পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ঐ গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ ঐ গ্রামের নির্জন একটি বাগানে এলাকার চিহ্নিত জুয়ারুদের সাথে হাফিজুল জুয়া খেলতো। এতে করে সংসারে সে একেবারেই অমনোযোগী হয়ে পরে এবং স্ত্রী সন্তানরা নিদারুন দুঃখ কষ্টে দিন অতিবাহিত করতে থাকে। সোমবার দুপুরে হাফিজুল যখন জুয়া খেলার জন্য বাড়ি থেকে বের হচ্ছিল, স্ত্রী তার পথ রোধ করে এবং জুয়া খেলতে যেতে নিষেধ করে। এসময় সে স্ত্রীকে পাল্টা হুমকী ধামকী দিয়ে বাধা উপেক্ষা করে জুয়া খেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। এতে করে স্ত্রী ববিতা রাগে ক্ষোভে পরিবারের সবার অগোচরে নিজ ঘরের আড়ার সাথে দড়ি ঝুলিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম জানান, এ বিষয়ে আমার কিছু জানা নেই। তবে এ ঘটনায় আমি খোঁজ নিচ্ছি এবং আইনগত ব্যবস্থা গ্রহন করছি