কলমাকান্দায় অসুস্থ মুক্তিযোদ্ধাকে হুইল চেয়ার দিলেন স্বজনরা

নেত্রকোনার কলমাকান্দায় অসহায় অসুস্থ বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিনকে (৭০) হুইল চেয়ার দিয়েছেন উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের সহসভাপতি প্রভাষক রাজন সাহা রূপন। রোববার সকাল ১০টার দিকে উপজেলার রংছাতি ইউনিয়নের পাঁচগাও বাজারে এ হুইল চেয়ার প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি প্রণয় কুমার তালুকদার, সাধারণ সম্পাদক ডা. অলক কুমার সিংহ, সহসভাপতি রাজন সাহা রূপন, দপ্তর সম্পাদক মো. সাদিকুল ইসলাম, স্বজন উপদেষ্টা ও যুগান্তর প্রতিনিধি প্রান্ত সাহা বিভাস ও রংছাতি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াদুদ প্রমূখ।
জানা যায়, উপজেলার রংছাতি ইউনিয়নের তেরোতোপা গ্রামের রুস্তুম আলীর ছেলে বীর
মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন দীর্ঘদিন যাবৎ অসুস্থজণিত কারণে চলাফেরা করতে পারছিলেন না। এ খরব পেয়ে উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের সহসভাপতি প্রভাষক রাজন সাহা রূপন ওই কমিটির লোকজনদের সাথে নিয়ে এই অসুস্থ মুক্তিযোদ্ধাকে তার চলাফেরার সুবিধার্থে একটি হুইল চেয়ার দিতে পেরে আনন্দিত।
এ বিষয়ে মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিনকে বলেন, আমি দীর্ঘদিন যাবৎ অসুস্থ হয়ে চলাফেরা করতে অক্ষম ছিলাম। যুগান্তর স্বজন সমাবেশের দেয়া এই হুইল চেয়ারের সুবাদে আমি নিজে চলতে পারবো।
অপরদিকে ওই দিনই উপজেলা স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক ডা. অলক কুমার সিংহ উপজেলা রংছাতি ইউনিয়নের হাসানোয়াগাও মোড়ের চা বিক্রেতা মো. মফিজ উদ্দিনকে (৫৮) ব্যবসার পুঁজি হিসেবে চিনি, চাপাতা, পান, সুপারী, জর্দা ও কয়েক পিস কনডেন্স মিল্ক প্রদান
করেন। এসময় উপজেলা স্বজন সমাবেশের সভাপতি প্রণয় কুমার তালুকদার, সাধারণ সম্পাদক ডা. অলক কুমার সিংহ, সহসভাপতি রাজন সাহা রূপন, দপ্তর সম্পাদক মো. সাদিকুল ইসলাম, স্বজন উপদেষ্টা ও যুগান্তর প্রতিনিধি প্রান্ত সাহা বিভাস প্রমূখ উপস্থিত ছিলেন।