চাটমোহরে স্ত্রীকে গলাকেটে হত্যার দায়ে স্বামী গ্রেফতার

পাবনার চাটমোহরে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে তার স্বামী। ১৯ জুলাই রবিবার দিবাগত রাত ১০টা হতে ১১টার মধ্যে নিজ বাড়ির ঘরেই হত্যা করা হয় ওই গৃহবধূ। নিহত গৃহবধূ হলেন উপজেলার হরিপুর ইউনিয়নের মৃধাপাড়া গ্রামের নিরঞ্জন পাল নিরুর স্ত্রী ও গুনাইগাছা গ্রামের মনোরঞ্জন পালের মেয়ে কল্পনা রানী পাল (৪০)।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম জানিয়েছেন,ঘটনার সময় কল্পনার স্বামী বাড়িতে ছিলেন না। তিনি চায়ের দোকানী। হরিপুর বাজারের দোকান বন্ধ করে রাত নাড়ে ১১টার দিকে বাড়ি ফিরে সে তার স্ত্রীর গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত গৃহবধূর ২ ছেলে রয়েছে। তারা বাড়িতে থাকে না।
পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী নিরঞ্জন পাল নিরু ও প্রতিবেশী গোবিন্দ পালকে আটক করে। ওসি জানান,জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে নিরঞ্জন পাল স্ত্রীকে গলাকেটে হত্যার কথা স্বীকার করেন। দোকান খোলা রেখে এ সময় বাড়িতে এসে সে স্ত্রীকে ধারালো অস্ত্র (চাকু) দিয়ে গলাকেটে হত্যা করে দোকানে ফিরে যায়।
এ ব্যাপারে নিহতের পিতা মনোরঞ্জন পাল বাদী হয়ে জামাতা নিরঞ্জন পাল নিরুকে একমাত্র আসামী করে চাটমোহর থানায় সোমবার বিকেলে একটি হত্যা মামলা দায়ের করেছেন।