চাটমোহর স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

পাবনার চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী মোঃ নুরুল ইসলামের অসদাচার, স্বেচ্ছাচারিতা ও দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
২২ জুন সোমবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ১ ঘন্টাব্যাপী এই মাববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন করেছেন চাটমোহর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীগন। 
মানববন্ধনে আবাসিক মেডিকেল অফিসার আরমিলা আকতার ঝুমি,সিনিয়র মেডিকেল অফিসার স ম বায়েজিদ উল ইসলাম, ডাক্তার রুহুল কুদ্দুস ডলার,ডাক্তার পপি ভৌমিক, ডাক্তার ফারুক হোসেন, ডাক্তার ইবনে ডালিম,ডাক্তার, নাঈম,ডাক্তার ফারজানা,ডাক্তার মাহমুদুল হাসান, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ মতিউর রহমান, মো,আসাদ মন্ডল, সোহাগ, এইচআর আমজাদ হোসেন, মোজাম্মেল হক, সেলিম হোসেনসহ সকল কর্মকর্তা-কর্মচারী অংশ গ্রহণ করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী মোঃ নুরুল ইসলাম উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ শুয়াইবুর রহমানের সাথে চরম দুর্ববহার করাসহ তাকে মারার জন্য উদ্যত হন। এছাড়া বিভিন্ন বিল তৈরি ও কর্মকর্তা-কর্মচারীদের ভাতাদি প্রদানকালে টাকা আদায় করেন। তার দ্বারা নানাভাবে হেনস্থা হন চিকিৎসক,কর্মকর্তা ও কর্মচারীরা। এ ব্যাপারে পাবনার সিভিল সার্জনের কাছে প্রতিকার চেয়ে কোন সমাধান পাননি কর্মকর্তা-কর্মচারীরা।