নাটোরের সিংড়ায় চাঁদা না দেয়ায় স্কুলের নির্মান কাজের মালামাল লুটের অভিযোগ

নাটোর প্রতিনিধি:
নাটোরের সিংড়ায় শরিষাবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় নতুন ভবন নির্মান কাজের ঠিকাদারের কাছে চাঁদা দাবি এবং চাঁদা না দেয়ায় নির্মান সামগ্রী লুট করে নেয়ার অভিযোগ উঠেছে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বাবুল আকতার ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন বিরুদ্ধে ।। এ বিষয়ে প্রতিকার চেয়ে সিংড়া থানায় লিখিত অভিযোগ করেছেন ঠিকাদার জয়নাল আবেদীন জুয়েল।

অভিযোগে জানা যায়, সম্প্রতি চলনবিলের দূর্গম এলাকায় সরিষাবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান কাজ শুরু করেন ঠিকাদার জয়নাল আবেদীন। কাজ শুরুর পর থেকে স্কু¬েল সভাপতি বাবুল আকতার ও প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনের ৪ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিল । ঠিকাদার চাঁদা দিতে অস্বীকৃতি জানালে আজ মঙ্গলবার ১৬ জুন সকাল সাড়ে ৭ টার দিকে দেলোয়ার হোসেন ও বাবুল আকতার বেআইনিভাবে দলবল নিয়ে স্কুল ক্যা¤পাসে প্রবেশ করে ভবন নির্মাণ কাজে নিয়োজিত মিস্ত্রি ও শ্রমিকদের বিদ্যালয়ের খুঁটির সাথে বেঁধে রেখে ৩ হাজার ৫ শ কেজি রড, ৫ হাজার ইট,খোয়াসহ প্রায় ৩ লক্ষ ২৫ হাজার টাকার মালামাল লুট করে নৌকায় ভরে নিয়ে যায় । ।
ঠিকাদার জয়নাল আবেদীন জুয়েল জানান, আমি কাজ শুরুর পর থেকে তারা তালবাহনা শুরু করে, কাজ নিম্মমানের অভিযোগ তুলে আমার কাছে চাঁদা দাবি করে আসছিলো। আমি দিতে অস্বীকৃতি জানালে তারা আমার সাইট থেকে নির্মাণ সামগ্রী লুট করে নিয়ে যায় ।
প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনজানান,ভবন নির্মাণ কাজের মান নিুমানের হওয়ায় প্রতিবাদ করেছি তাই এ অভিযোগ করা হয়েছে ।
এ বিষয়ে অভিযুক্ত প্রতিষ্ঠানের সভাপতি বাবুল আকতার মুঠোফোনে কল দিয়েও তিনি রিসিভ করেননি । ।
সিংড়া থানার অফিসার ইনচার্জ নূরে আলম সিদ্দিকী জানান, ঠিকাদারের লিখিত অভিযোগ পেয়েছি । তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে ।