নাটোরের জংলী এলাকায় সন্ত্রাসীর হাতে জিম্মি একটি পরিবার

নাটোর প্রতিনিধি:
নাটোর সদর উপজেলার জংলী এলাকায় সন্ত্রাসীর হাতে জিম্মি হয়ে পড়েছে সদর উপজেলার জংলী গ্রামের আব্দুর রহিম নামে এক দিনমজুর পরিবার। পরিবারের সদস্যরা গত সাড়ে চার মাস ধরে চরম নিরাপত্তাহীনতায় রয়েছে ।প্রতিবেশি সন্ত্রাসী ও বখাটে শামীম যখন-তখন বাড়িতে এসে ইটপাটকেল নিক্ষেপ করে যাচ্ছে, টিউবওয়েলের ভিতর মানববর্জ্য ঢুকিয়ে যাচ্ছে ,ধারালো অস্ত্র দিয়ে বাড়ির টিনের চালা কুপিয়ে কেটে চলে যাচ্ছে । ভাংচুর চালাচ্ছে বসতাড়িতে । রহিম পরিবারের সদসদের দেখামাত্র হাসুয়া নিয়ে মেরে ফেলার জন্য তাড়া করছে । অভিযোগ করার পরও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না ।
নাটোর থানার অভিযোগ সূত্রে জানা যাায়,নাটোর সদর উপজেলার জংলী এলাকার আব্দুর রহিমের ছেলে সুজন আলী অভিযোগ করেন প্রতিবেশি হাবিব মিয়ার সন্ত্রাসী ছেলে শামীম তাঁর বাবা রহিম সহ পরিবারের সদস্য নারী পুরুষরা বাসা থেকে বের হলেই ধারালো হাসুয়া নিয়ে ধাওয়া করছে ।
প্রায়দিনই বাসা লক্ষ্য করে ইট পাটকেল পাথর নিক্ষেপ করছে । কয়েকদিন আগে বাসার টিউব ওয়েলের ভিতর মানব বর্জ্য নিক্ষেপ করে । এছাড়া ৫ জুন আমার বাসায় বেড়াচালা কুপিয়ে নষ্ট করে ।। শামীমের বাবা মাকে জানালো তারা বলে,আমার ছেলে পাগল ।এ ব্য্যাপারে সরজমিনে গেলে নাম প্রকাশে অনইচ্ছুক দুই প্রতিবেশি জানান, শামীমদের পুরো পরিবারকে তিন চার মাস ধরে অত্যাচার করছে ।। সুজন পাগল না ।সে হচ্ছে অত্যাচারী এবং সন্ত্রাসী । এলাকার কিছু প্রভাবশালী মহলের প্রশয়ে নিরীহ সুজন পরিবারের উপর অত্যাচার চালিয়ে যাচ্ছে ।
সদর থানার ওসি জাঙ্গাঙ্গীর আলম জানান,অভিযোগের বিষয়টি আমার জানা নেই । জেনে বলতে পারবো । অভিযোগের সত্যাতা থাকলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে ।