রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বিজিবির দুই সদস্য নিহত

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ২ সদস্য নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। এদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন নায়েক আবু সাঈদ (৩৫) এবং ল্যান্স নায়েক আবদুল বারী (৪০)।

আজ শনিবার (১৩ জুন) সকাল ৭টার দিকে উপজেলার চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের জোদ গোসাইদাশ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

গোদাগাড়ী থানার ওসি খায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জের ৫৩ বিজিবি এবং রহনপুরের ৫৯ বিজিবির বেশকিছু সদস্যকে রাজশাহী প্রশিক্ষণে নিয়ে যাচ্ছিল বিজিবির একটি ভ্যান। পথে গোদাগাড়ীর সারেংপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে বিজিবির গাড়ির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বিজিবির গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আবদুল বারী মারা যান। এরপর আহত কয়েকজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রামেক হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, এ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে আবু সাঈদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর আহত দুইজনের চিকিৎসা চলছে।

ওসি খাইরুল ইসলাম জানান, ঘটনাস্থলে নিহত আবদুল বারীর লাশ তাদের হেফাজতে রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। আর দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়েছেন। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।