বগুড়ায় সেলাই মেশিন,হুইল চেয়ার ও টিফিন বক্স বিতরণ

বৃহস্পতিবার সকাল ১১ টায় বগুড়া সদরের গোকুল ইউনিয়ন পরিষদে ২০১৯/২০২০ ইং অর্থ বছরের উপজেলা উন্নয়ন তহবিল খাতের অর্থ দ্বারা গৃহিত প্রকল্পের দুঃস্থ্য মহিলাদের মাঝে সেলাই মেশিন,৯ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স ও ৬ জন দুঃস্থ্য প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।
ইউপি চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু সুফিয়ান সফিক।
এসময় তিনি বলেন,প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়,তারাও দেশের সম্পদ,বাংলাদেশ আওয়ামীলীগ সরকার যখনই ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয় এবং গরীব অসহায় দুঃস্থ্য মানুষদের পাশে দাঁড়ায়, তাই দেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।
তিনি করোনা ভাইরাস প্রতিরোধে উপস্থিত সবাইকে সরকারী নির্দেশনা মেনে চলা সহ সামাজিক দূরুত্ব বজায় রেখে স্বাস্থ্য সচেতনায় সর্তক থাকারও আহŸান জানান।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের আহŸায়ক ও ইউপি সদস্য মোঃ আলী রেজা তোতন,সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা খাদ্য বান্ধব ডিলার সমিতির সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ লিংকন,সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ হাজেরা বেগম,রুমি বেগম,তহমিনা বেগম,ইউপি সচিব আজমল হোসেন দুলাল,উদ্যোক্তা মিসফাকুর রহমান উজ্জল,অফিস সহকারী সাইফুল ইসলাম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক/শিক্ষীকা মন্ডলী ও গন্যমান্য ব্যক্তিবর্গ।