চাটমোহরে দাখিলে একমাত্র গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত হেংলী বুধপাড়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থী মাহবুবা শিক্ষক হতে চায়

পাবনার চাটমোহরের মূলগ্রাম ইউনিয়নের ভবানীপুর গ্রামের শিক্ষক দম্পতির মেয়ে মোছাঃ মাহবুবা খাতুন দাখিল পরীক্ষায় কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। মাদ্রাসা শিক্ষাবোর্ডের অধীনে চাটমোহরের হেংলী বুধ পাড়া দাখিল মাদ্রাসা থেকে (সামাদ সওদা চাটমোহর-২ কেন্দ্র) সে চলতি বছর (২০২০ সাল) দাখিল পরীক্ষা দেয় এবং সম্প্রতি প্রকাশিত ফলাফলে জিপিএ ৫ (গোল্ডেন) পায়। তার রোল নং ২৮১৬২৫। রেজিঃ নং ১৭১৮৮৮৩৬৩১। জেডিসি পরীক্ষায়ও সে একই মাদ্রাসা থেকে অংশ নিয়ে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে। সম্প্রতি প্রকাশিত ফলাফল থেকে জানা যায়, মাহবুবা একমাত্র শিক্ষার্থী যে চাটমোহর থেকে জিপিএ ৫ পাওয়ার গৌরব অর্জন করেছে।
মাহবুবা ভবানীপুর গ্রামের রফিকুল ইসলাম (সহকারী মৌলভী, কদমডাঙ্গা দাখিল মাদ্রাসা) এবং মোছাঃ বেলিয়া খাতুন (সহকারী শিক্ষিকা, ভবানীপুর সরঃ প্রাঃ বিঃ) এর তৃতীয় মেয়ে। মাহবুবা তার এ ভাল ফলাফলের জন্য মাদ্রাসার শিক্ষক শিক্ষিকা ও বাবা মায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং ভবিষ্যতে যেন আরো ভাল ফলাফল করতে পারে এ জন্য সকলের দোয়া কামনা করেছেন। সে ভবিষ্যতে একজন আদর্শ শিক্ষক হতে চায়।
উল্লেখ্য, এই প্রথম হেংলী বুধপাড়া দাখিল মাদ্রাসা থেকে কোন শিক্ষার্থী গোল্ডেন জিপিএ ৫ পেল। এ মাদ্রাসায় এ বছর মোট পরীক্ষার্থী ছিল ২৭ জন। এর মধ্যে ২৬ জন কৃতকার্য হয়েছে। ৯ জন এ গ্রেড, ৮ জন এ মাইনাস এবং অন্যরা বি গ্রেড পেয়েছে। মাদ্রাসাটির সুপার আকবর হোসাইন সভাপতি খলিলুর রহমান এবং শিক্ষক মন্ডলী আশা প্রকাশ করেন ভবিষ্যতে এ প্রতিষ্ঠানটি আরো ভাল ফলাফল করবে।