শ্রীমঙ্গলে শিক্ষকদের ঈদ উপহার দিয়েছে কিন্ডারগার্টেন শিক্ষক ঐক্য পরিষদ

করোনা ভাইরাসের ফলে সৃষ্ট পরিস্থিতিতে সংকটে পড়া মৌলভীবাজারের শ্রীমঙ্গল  উপজেলার কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের ‘ঈদ উপহার’ দিয়েছে কিন্ডারগার্টেন শিক্ষক ঐক্য পরিষদ শ্রীমঙ্গল। 
শ্রীমঙ্গলের কিন্ডারগার্টেন স্কুল শিক্ষকদের কল্যাণে গত ৯ মে কিন্ডারগার্টেন শিক্ষক ঐক্য পরিষদ গঠিত হয়ে গত ১২ মে থেকে শিক্ষকদের বাসা-বাড়িতে খাদ্য সামগ্রী, ঈদ উপহার এবং নগদ অর্থ পৌছানোর কার্যক্রম শুরু করে আজ ২৪ মে শিক্ষকদের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ প্রদান কার্যক্রমের সমাপ্তি হয়েছে।
সংগঠনের প্রধান উপদেষ্টা সাংবাদিক ইসমাইল মাহমুদ জানান-শ্রীমঙ্গল উপজেলার অর্ধশতাধিক কিন্ডারগার্টেন স্কুলের অর্থ সংকটে পড়া ৯৪ জন শিক্ষকের বাসা-বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌছে দিয়েছেন কিন্ডারগার্টেন শিক্ষক ঐক্য পরিষদ এর নেতৃবৃন্দরা। উপহার পাওয়া শিক্ষকদের মাঝে প্রবীণ শিক্ষক যেমন আছেন তেমনি মরহুম শিক্ষকের পরিবারও আছেন। শিক্ষকদের কল্যাণে সংগঠনের কার্যক্রম অব্যাহত থাকবে।
কিন্ডারগার্টেন শিক্ষক ঐক্য পরিষদ এর সভাপতি, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল প্রিন্সিপাল এহসান বিন মুজাহির জানান-স্কুল এবং কোচিং এর বেতন  নির্ভর শিক্ষকরা করোনাকালে কতটা সংকটে আছেন সেটা অনুভব করতে পারতাম না এই উদ্যোগ হাতে না নিলে। করোনা দুর্যোগে সংকটে পড়া ৯৪ জন শিক্ষককে সামান্য ‘ঈদ উপহার’ দিতে পেরে সত্যিই  আমরা আপ্লুত। যাদেরকে সহযোগিতা করা হয়েছে কারও নাম প্রকাশ করা হবে না। জানি সামান্য এই সহযোগিতায় অর্থকষ্টে পড়া শিক্ষকদের কিছুই হবে না। তবুও এই কঠিন দুঃসময়ে আর্থিক সংকট নিরসনে কিছুটা হলেও লাঘব হবে। আমাদের সাধ্যের টানাপোড়েনের কারণে অনেকের পাশে দাঁড়াতে পারিনি বলে কষ্ট লাগছে খু্ব! তবে ঈদের পর এসক শিক্ষকদের পাশে দাঁড়াবে সংগঠন।
কিন্ডারগার্টেন শিক্ষক ঐক্য পরিষদ এর সভাপতি এহসান বিন মুজাহির আরো জানান-শ্রীমঙ্গলের কিন্ডারগার্টেন স্কুল শিক্ষকদের কল্যাণে গত ৯ মে কিন্ডারগার্টেন শিক্ষক ঐক্য পরিষদ গঠিত হয়ে খুব অল্প সময়ে শিক্ষকদের দুর্দিনে পাশে দাঁড়াতে পেরে আমরা খুশি। করোনা সংকটে শিক্ষকদের দুঃসময়ে পাশে দাঁড়ানের মাধ্যমে আমাদের প্রথম তৃপ্তিদায়ক কর্মসূচি বাস্তবায়ন করতে পেরে মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা আদায় করছি। বিশেষ কৃতজ্ঞতা আদায় করছি যারা যেভাবে সহযোগিতা করেছেন। আল্লাহ সবাইকে উত্তম প্রতিদান দান করুন।
সংগঠনের সেক্রেটারি, চাইল্ড কেয়ার এডুকেশন সেন্টার এর প্রধান শিক্ষক আলী আহমদ, সহ-সেক্রেটারি, দি এক্সপার্ট স্কুলের প্রধান শিক্ষক আব্দুল হান্নানসহ কার্য নির্বাহী কমিটির যেসব দায়িত্বশীলদের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে মহতি উদ্যোগটি বাস্তবায়ন হয়েছে সবার প্রতি আন্তরিক ভালোবাসা রইলো।