এসবি ফাউন্ডেশনের দুস্থ পরিবারে ঈদ উপহার

পাবনার ভাঙ্গুড়ায় উদ্যমী তরুণদের সমন্বয়ে নব গঠিত এবসি ফাউন্ডেশনের উদ্যোগে পারভাঙ্গুড়া ইউনিয়নে কয়েকটি গ্রামে অসহায় ও দুস্থ পরিবারকে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সবার অগোচরে এই উপহার পৌছে দেন ফাউন্ডেশনের কর্মীরা। কিন্তু অল্প সময়ের মধ্যেই বিষয়টি জানাজানি হলে ফাউন্ডেশনের কর্মীরা জানান এটা আমাদের একটি মনাবিক সংগঠন। তাই আমারা মানুষের পাশে থেকে কাজ করতে চাই। এজন্য প্রচারণার প্রয়োজন মনে করিনা। আমরা চাই না উপহার পাওয়া ব্যক্তিগন এটা নিয়ে মনে কষ্ট পাক।

পাড় ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হেদায়েতুল হক জানান, আমি এদের সম্পর্কে আজকেই (শনিবার) জেনেছি। সংগঠনটির ব্যাক্তিদের আমি চিনি। তারা প্রচার বিমুখ হওয়ার তাদের নাম বলছি না। তবে তাদের এই মানবিক কাজে আমি সর্বাত্মক সহয়তা করবো। আমি আশা করবো তারা এই মানবিকতা নিয়ে অনেকদুর এগিয়ে যাক।

এসবির ফাউন্ডেশনের কর্মীর মাধ্যমে ফাউন্ডেশনের প্রতিষ্ঠার সাথে যোগযোগ করলে তিনি জানান, পুরো বিষয়টি মানবিকতার কারনে করা। আমারা শুধু আমাদের দাতাগোষ্ঠির কাছে দায়বদ্ধ। আমার সংগ্রহের সমস্তকিছু তাদের সাথে মতবিনিময়ের মাধ্যমে করে থাকি। এটা প্রচারের কিছু নেই। তবে সংবাদ কর্মীর অনুরোধে তিনি উপহারের খামের ছবি দিতে রাজি হন।