নওগাঁয় ৫ পুলিশ সদস্যসহ আরও ১০ জন আক্রান্ত : মোট আক্রান্তের সংখ্যা ৮০

নওগাঁ জেলায় ৫ পুলিশ সদস্য ও ১ চিকিৎসকসহ নতুন করে আরও ১০ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। ডেপুটি সিভিল সাজর্ন ডাঃ মঞ্জুর মোর্শেদ বৃহষ্পতিবার রাতে এবং শুক্রবার সকালে প্রাপ্ত পৃথক দু’টি রিপোর্টের ভিত্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।
আক্রান্তদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ৩ পুলিশ সদস্যসহ ৪ জন, পতœীতলা উপজেলায় ২ পুলিশ সদস্য, বদলগাছি উপজেলায় ১ জন, রানীনগর উপজেলায় ১ জন চিকিৎসক, নিয়ামতপুর উপজেলায় নারায়নগঞ্জ ফেরত ১ জন মহিলা এবং সাপাহার উপজেলায় ঢাকা ফেরত ১ জন। এই ১০ জন নিয়ে নওগাঁয় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮০ জন-এ। উল্লেখ্য নওগাঁ সদর উপজেলায় আক্রান্তের ঘটনা এই প্রথম।
কন্ট্রোলরুম সুত্রে জানা গেছে বৃহষ্পতিবার সকাল ৮টা হ’তে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় নতুন করে আরও ৯০ জনকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে। তাদের মধ্যে সদর উপজেলায় ২৭ জন, রানীনগর উপজেলায় ৫ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ১১ জন, মান্দা উপজেলায় ২ জন, পতœীতলা উপজেলায় ৬ জন, ধামইরহাট উপজেলায় ২১ জন, নিয়ামতপুর উপজেলায় ৫ জন এবং পোরশা উপজেলায় ১২ জন। এই ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১১৫ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৫শ ৫৯ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১০ জন।
উল্লেখ্য এ পর্যন্ত সর্বমোট হোম কোয়ারেনটাইনে প্রেরন করা হয় ৬ হাজার ৫শ ১২ জনকে। এদের মধ্যে সর্বমোট ছাড়পত্র পেয়েছেন এ পর্যন্ত ৪ হাজার ৯শ ৫৩ জন।