ঈদকে সামনে রেখে ঈশ্বরদীতে ব্যরিষ্টার জিরুর খাদ্যসামগ্রী বিতরণ

ঈদকে সামনে রেখে ঈশ্বরদীর কৃতি সন্তান খেলাঘরের উপদেষ্টা ও আওয়ামী লীগ নেতা ব্যরিষ্টার সৈয়দ আলী জিরু ব্যক্তিগত উদ্যোগে বৃহস্পতিবার সকালে এক হাজার নি¤œআয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া এসব মানুষদের হাতে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ লিটার তেল,  কেজি ডাল, ২ কেজি আলু, ১ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি ও ১টি সাবানের প্যাকেট তুলে দেয়া হয়। আলহাজ্ব হাই স্কুল মাঠে এবং বড়ইচারাতে সামাজিক দুরুত্ব বজায় রেখে এসব খাদ্যসমাগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্যসামগ্রী বিতরণের সময় আইডিবি’র নেতা আনসার আলী ডিলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কবির আলী হিরু, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সুব্রত বিশ্বাস, খেলাঘর উপজেলা শাখার সহ-সভাপতি মোস্তাাফিজুর রহমান তুফান প্রমুখ উপস্থিত ছিলেন।
ব্যরিষ্টার সৈয়দ আলী জিরু এসময় বলেন, করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশে এই পরিস্থিতিতে মানুষ যাতে অন্নহীন না থাকে, সেই লক্ষ্যেই আমি শুরু থেকে সাধ্যমত ধারাবাহিকভাবে আমার এলাকার মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। শুধু ঈশ্বরদীই নয়, আটঘোড়িয়ার মানুষকেও সহযোগিতা দেয়া হচ্ছে।