বীরগঞ্জে মেডিকেল অফিসারসহ করোনা ভাইরাসে আক্রান্ত-৪

বীরগঞ্জে ১১ মার্চ মেডিকেল অফিসারসহ করোনা ভাইরাসে ৪ জন আক্রান্ত হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ আনোয়ার উল্যাহ জানান, বীরগঞ্জ উপজেলায় ৪জন করোনা ভাইরাসে আক্রান্ত এরমধ্যে একজন নিজপাড়া ইউনিয়ন, একজন পাল্টাপুর ইউনিয়ন ও ২জন পৌরসভার বাসিন্দা। ৪ জনের মধ্যে একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার।
রিপোর্ট পজিটিভ পাওয়া মাত্র সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রমিজ আলমের সহযোগিতায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বেরিয়ে পড়েন। ফিরতে ফিরতে বেজে যায় রাত দেড়টা। মাঝখানে শুরু হয় প্রচন্ড ঝড় বৃষ্টি ও বজ্রপাত। সমস্থ বাঁধা বিপত্তি উপেক্ষা করে আক্রান্ত রোগীদের বাড়ি গিয়ে তাদের সার্বিক খোঁজখবর নেয়া হয়, প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়, রোগীদের বাড়ি ও তাদের সং¯পর্শে আসা ব্যক্তিদের বাড়ি লকডাউন করা হয়।
বর্তমানে ৪ জনের মধ্যে তিনজনের উপসর্গ নেই, একজনের মৃদু উপসর্গ আছে। একজন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি আছেন। উক্ত কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন সহকারী কমিশনার (ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রমিজ আলম মহোদয়।
এ সময় আবাশিক মেডিকেল অফিসার ডা. সমরেশ দাস, মেডিকেল অফিসার ডা. মোঃ সাইফুল ইসলাম, পুলিশ সদস্য, স্থানীয় জনপ্রতিনিধি। উপস্থিত বীরগঞ্জ বাসীকে আরো সচেতন হওয়ার ও সম্মিলিতভাবে করোনা ভাইরাসকে মোকাবলা করার আহ্বান জানাই।