করোনায় ক্ষতিগ্রস্থ দিনাজপুরের অসহায় ৩‘শ পরিবারকে সামগ্রী ও ইফতার বিতরণ

করোনায় ক্ষতিগ্রস্থ দিনাজপুরের অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে ঢাকা কলেজ শিক্ষার্থী ব্যাচ এসএসসি’৮৯ ফাউন্ডেশনের উদ্যোগে ৩‘শ পরিবারের মাঝে নগদ অর্থসহ খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্ধোধন শুরু।

এরই অংশ হিসেবে গতকাল দিনাজপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজ ও বালুবাড়ীতে দিনাজপুর লেবরেটরী স্কুল প্রাঙ্গণে ঢাকা কলেজের এসএসসি ৮৯ ফাউন্ডেশনের উদ্যোগে টেইলার্স শ্রমিক, অটো চালক ও গৃহকর্মীদের মাঝে নগদ অর্থ, খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এসময় দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মাহফুজুল ইসলাম, ঢাকা কলেজের এসএসসি ৮৯ ফাউন্ডেশনের আজীবন সদস্য হাসানুজ্জামান উজ্জল।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহমুদুল আলম বলেন, বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাস প্রতিরোধে সকলের সহযোগীতা প্রয়োজন। এই ভাইরাস প্রতিরোধ করতে সরকারের সকল দিকনির্দেশনা মেনে চলতে হবে। জরুরী কাজ ছাড়া বাড়ীর বাইরে বের হওয়া যাবে না। করোনা ভাইরাসের ফলে অনেক পরিবার অসহায় হয়ে পড়েছেন। সমাজের বিত্তবান ও বিভিন্ন সংগঠনকে তাদেরকে পাশে দাড়াতে হবে।

ঢাকা কলেজের এসএসসি ৮৯ ফাউন্ডেশনের আজীবন সদস্য হাসানুজ্জামান উজ্জল বলেন, আমাদের ফাউন্ডেশনের উদ্যোগে ইতিপূর্বে দেশের বিভিন্ন স্থানে অসহায়দের মাঝে নগদ অর্থ, ত্রাণ সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এরই অংশ হিসেবে দিনাজপুরেও ৩০০ পরিবারের মাঝে নগদ অর্থ, ত্রাণ সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। আগামীতেও আমাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।