দুর্গাপুরে সমাজসেবা দপ্তরের চেক ও খাদ্যসামগ্রী বিতরন ।

জেলার দুর্গাপুরে, উপজেলা সমাজসেবা অধিদফতর কর্তৃক পরিচালিত সামাজিক নিরাপওা কর্মসূচির আওতায় ২০১৯-২০২০ অর্থবছরের অতিরিক্ত বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ও অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা বহি বিতরন, বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষাথীদের শিক্ষা উপবৃওির চেক এবং করোনা দুর্যোগ পরিস্থিতিতে অসহায় মানুষ মোট ৭৫১ জনকে আর্থিক সহায়তা সহ খাদ্যসামগ্রী বিতরন করা হয় । শুত্রুবার সকালে উপজেলা পরিষদ মাঠে নিরাপদ দুরত্ব বজায় রেখে চেক ও খাদ্যসামগ্রী বিতরন করা হয় ।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, উপজেলা আওয়ামী সভাপতি আলহাজ¦ আলাউদ্দিন আল আজাদ,পৌর মেয়র আব্দুস সালাম, আওয়ামী সহ সভাপতি মো: আলী আজগর,যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, যুবলীগ সহ সভাপতি সুমন চৌধুরী পাভেল, উপজেলা সমাজসেবা অফিসার মো. রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার মো. নাসির উদ্দিন , সকল সাংবাদিক সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উপজেলা সমাজসেবা অফিসার মোঃ রফিকুল ইসলাম বলেন, উপজেলা সমাজসেবা অধিদফতর কর্তৃক পরিচালিত সামাজিক নিরাপওা কর্মসূচির আওতায় ২০১৯-২০২০ অর্থবছরের মোট ৭৫১ জনকে প্রায় ৩৭ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে।