নারায়ণগঞ্জ থেকে আসা বিশ্বনাথের ১৩ জন কোয়ারেন্টাইনে

বিশ্বনাথ প্রতিনিধি :: নারায়ণগঞ্জ থেকে আজ বৃহস্পতিবার সকাল সাতটায় সিলেটের বিশ্বনাথ থানাধীন রামপাশা এলাকা থেকে বিশ্বনাথ থানায় খবর আসে একটি কাভার্ড ভ্যানে ১০/১৩ জন লোক এসেছে।
বিশ্বনাথ থানার পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নারায়ণগঞ্জ আড়াই হাজার থেকে আসা কাভার্ডভ্যান হতে দুইজন প্রাপ্ত বয়স্ক পুরুষ সাতজন প্রাপ্তবয়স্ক নারী তিনজন অপ্রাপ্তবয়স্ক মেয়ে এবং তিনজন অপ্রাপ্তবয়স্ক ছেলে সহ দুই পরিবারের মোট ১৩ জনকে উদ্ধার করে।
তারা সবাই রামপাশা এলাকার স্থায়ী বাসিন্দা। প্রাথমিক ভাবে তাদের কাছ থেকে জানা যায় তারা নারায়ণগঞ্জ আড়াই হাজারে ইটভাটার শ্রমিক হিসেবে কাজ করত।
অনেকদিন ধরে কাজ না থাকায় মানবেতর জীবন যাপন করে আসছিল, কোন উপায়ন্তর না দেখে কাভার্ডভ্যান নিয়ে চলে আসে।মানবিক দিক বিবেচনায় থানা পুলিশ প্রাথমিকভাবে সকলের শরীরের তাপমাত্রা মেপে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করে জেলা পুলিশের পক্ষ থেকে তাদেরকে পর্যাপ্ত পরিমাণ খাদ্য সামগ্রী প্রদান করে।
উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স সাথে যোগাযোগ করে প্রত্যেকের নমুনা সংগ্রহ করে কোভিড-১৯ টেস্ট করার প্রক্রিয়া অব্যাহত আছে। তারা যেন বাড়ি থেকে বের না হয় সেজন্য থানা পুলিশ তৎপর রয়েছে।