বিশ্বনাথে টয়লেটের স্ল্যাব-স্যানেটারী রিং বিতরণ করলেন নুনু মিয়া

বিশ্বনাথ প্রতিনিধি :: এডিপি ২০১৯-২০ প্রকল্পের সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ও দেওকলস ইউনিয়নের ১৩৭টি পরিবারের মধ্যে স্বাস্থ্য সম্মত টয়লেট নির্মাণের জন্য স্ল্যাব ও স্যানেটারী রিং (১ম অংশ) বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে ‘৩টি রিং ও ১টি স্ল্যাবের’ সম্বন্বয়ে গঠিত ১৩৭টি সেট টয়লেট নির্মাণ সরঞ্জাম পৃথক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া।
প্রধান অতিথির বক্তব্যে নুনু মিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার নিজের প্রাপ্য অধিকার নিয়ে স্বাস্থ্য সম্মতভাবে মানুষ যাতে বসবাস করতে পারেন সেলক্ষ্যে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার কারণেই আজ দেশ রয়েছে উন্নয়নের মহাসড়কে। আমাদের সমাজে থাকা হত-দরিদ্র মানুষরা যাতে স্বাস্থ্য সম্মতভাবে টয়লেট ব্যবহার করেন সেজন্যই আজকের উদ্যোগ গ্রহন করা।
অন্যদিকে বৈশ্বিক মহামারি করোনা প্রতিরোধে আমাদের সবাইকে সকল সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। 
আওয়ামী লীগ নেতা কামাল হোসেন ও ফরিদ আহমদ মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব আহমেদ, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ লিলু, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান মিজান, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, আওয়ামী লীগ নেতা মাওলানা কবির আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বিভাংশু গুন বিভু, যুবলীগ নেতা দবির মিয়া, সঞ্জিত আচার্য্য, সায়েদ আহমদ প্রমুখ।