বিশ্বনাথে গাফলা খেলার কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায়, আহত ৩, থানায় অভিযোগ

সিলেটের বিশ্বনাথে গাফলা খেলার প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার উপজেলার রামপাশা ইউনিয়নের দশদল গ্রামের আব্দুল জলিল এর বাড়িতে এ ঘটনা ঘটে।
হামলায়, আহত অবস্থায় বাবুল ইসলাম,ও তার ভাই, মাসহ তিনজনকে বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা করা হয়।
হামলার ঘটনায় সোমবার  রাতে উপজেলার রামপাশা ইউনিয়নের দশদল গ্রামের আব্দুল জলিল এর ছেলে বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 
অভিযুক্তরা হলেন- দশদল গ্রামের মৃত আব্দুল কাদির এর ছেলে রুবেল মিয়া, মৃত ছমদ উল্লার মেয়ে ছালেকা বেগম, সজ্জাদ মিয়ার ছেলে রাকিব আলী, মৃত আব্দুল করিমের ছেলে শফিকুল ইসলাম।
থানায় দায়েরকৃত অভিযোগে বাদি উল্লেখ করেন, আসামিরা দাঙ্গাবাজ, সন্রাস, লাটিয়াল, জুয়ারি প্রকৃতির লোক। বাদি ও আসামিরা একই বাড়ির বাসিন্দা। বাদির সঙ্গে আসামিরা কারনে-অকারনে নিয়মিত ঝগড়া করে। গতকাল সোমবার বিকেলে হঠাৎ আসামিরা দেশীয় অস্ত্রসন্ত্রে নিয়ে বাদির বাড়িতে হামলায় চালায়। এতে বাদি ও তার মাসহ আহত হন।
অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।