বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত ২, থানায় অভিযোগ দায়ের

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুইজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার উপজেলার সিংরাওলী গ্রামের মশাহিদ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত অবস্থায় মশাহিদ আলীর ভাই মকবুল আলীকে সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি আশংকাজনক অবস্থায় রয়েছেন বলে জানাাগেছে।

হামলার ঘটনায় বৃহস্পতিবার রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিংরাওলী গ্রামের মৃত মমশ্বর আলীর ছেলে বাদি হয়ে ৭ জনের নাম উল্লেখ করে বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযুক্তরা হলেন- সিংরাওলী গ্রামের মৃত মফিজ আলীর ছেলে ওয়ারিছ আলী, ওয়ারিছ আলীর ছেলে রফিক, আব্দুল্লাহ’র ছেলে জামাল মিয়া, চান্দ আলর ছেলে তজম্মুল আলী, রাকিব আলী, আব্দুল জলালের ছেলে কয়েছ আহমদ, মৃত জুনাব আলীর ছেলে বকুল মিয়া।

থানায় দায়েরকৃত অভিযোগে বাদি উল্লেখ করেন, আসামিরা এক দলবদ্ধ সন্ত্রাসী প্রকৃতির লোক। বাদি ও আসামিরা একই বাড়ির বাসিন্দা। বাদির সঙ্গে আসামিরা কারনে-অকারনে নিয়মিত ঝগড়া করে। স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিরা আসামিরা বাদির সঙ্গে ঝগড়া না করতে অনেক বার সর্তক করে দিয়েছেন। গত বৃহস্পতিবার বিকেলে হঠাৎ আসামিরা দেশীয় অস্ত্রসন্ত্রে নিয়ে বাদির বাড়িতে হামলায় চালায়। এতে বাদির ভাই মকবুল আলী গুরুতর আহত হন।
অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।