করোনা সন্দেহে নারায়নগঞ্জ থেকে বীরগঞ্জে আসা ১৭ জনের নমুনা সংগ্রহ, ৭ জনের ফলাফল নেগেটিভ

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ করোনা সন্দেহে নারায়নগঞ্জ থেকে বীরগঞ্জে আসা ২১ মার্চ ১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, এরমধ্যে ৭ জনের ফলাফল নেগেটিভ অথাৎ করোনা আক্রান্ত রোগী নেই।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আনোয়ার উল্যাহ জানান, সন্দেহজনক ১৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে । এর মধ্যে ৭টি নমুনার ফলাফল পাওয়া গেছে, যার সব কয়টি নেগেটিভ অর্থাৎ এখন পর্যন্ত করোনা আক্রান্ত রোগী নেই। ১০জনের নমুনার ফলাফল আসার অপেক্ষায় এবং সন্দেহজনক রোগীর নমুনা সংগ্রহ অব্যাহত রয়েছে।
জ্বর, সর্দি, কাশি, গলাব্যাথা এবং শ্বাসকষ্ট থাকলে কিংবা কেউ ১৪দিনের মধ্যে দেশের বিভিন্ন জায়গা থেকে বীরগঞ্জে এসে থাকলে নিজ দায়িত্বে হোম কোয়ারেনটিন নিশ্চিত করার পাশাপাশি চিকিৎসার জন্য ০১৭৩০৩২৪৬৩৫ নম্বর যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।
এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত জ্বর, সর্দি, কাশির ও শ্বাসকষ্ট চিকিৎসা দেয়া হচ্ছে। করোনা বিষয়ক তথ্য প্রদান করতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা বিষয়ক হেল্পডেক্স-ডাঃ তানভীর তালুকদার, মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) মোবাইল-০১৭৬২৫৯৮৬৯৮ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।