দুর্গাপুরে প্রবীণদের বিনামূল্যে ঔষধ বিতরণ

‘‘মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য’’ এই প্রতিপাদ্যে নেত্রকোনার দুর্গাপুরে করোনা ভাইরাস প্রতিরোধে অসহায় ও দু:স্থ প্রবীণদের বিনামুল্যে ঔষধ বিতরন করা হয়েছে। ‘‘মেডিসিন ফর সিনিয়র সিটিজেন’’ এর উদ্দ্যেগে চিকিৎসা ও বিনামুল্যে ঔষধ বিতরণ করা হয়।

এ উপলক্ষে স্থানীয় বিসমিল্লাহ্ হোমিও সেন্টার এর কার্যলয়ে রোববার বিকেলে নাটাব এর কেন্দ্রীয় কমিটির পক্ষে বিতরণ কার্যক্রম পরিচালনা করেন কবি লোকান্ত শাওন। এ সময় অন্যদের মধ্যে ড: মোঃ কামরুল ইসলাম, কবি শাওন হাসান, প্রধান শিক্ষক শহীদুল ইসলাম, চ্যানেল সোমেশ^রী‘র সম্পাদক মামুন রনবীর উপস্থিত ছিলেন।

সংস্থাটির সমন্বয়ক ডাঃ আরিফ যোবায়ের বলেন, সংস্থাটি দেশের এই ক্রান্তিলগ্নে ঢাকা সহ বেশ কয়েকটি জেলায় প্রবীণদের মাঝে বিনামূল্যে ঔষধ সামগ্রী বিতরণ করছে। এখন পর্যন্ত প্রায় ১৪০০ জন অসহায় প্রবীণকে বিনামূল্যে বিচিৎসাসেবা সহ ঔষধ বিতরণ করা করেছে। এরই অংশ হিসেবে দুর্গাপুর উপজেলাতেও অসহায় প্রবীণদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। দেশে যতদিন মহামারি থাকবে, সকলের সহযোগিতায় এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। নাটাব সিনিয়র সিটিজেন হসপিটাল এর চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ এর উপদেষ্টা ম-লীর সদস্য, বাংলাদেশ পিস কাউন্সিলের সভাপতি মোজাফফর হোসেন পল্টু সহ যারা এ কার্যক্রমে সহায়তা করেছেন, সবাইকে তিনি ধন্যবাদ জানান। সেইসাথে সমাজের বিত্তশালীদের এই কার্যক্রমে সহায়তার হাত বাড়াতে আহবান জানান।