তাড়াশে গরীব ও দুঃস্থদের পাশে ত্রাণ সামগ্রী নিয়ে কাজলী

সিরাজগঞ্জের তাড়াশে করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকা গরীব ও দুঃস্থ মানুষের  পাশে ত্রাণ সামগ্রী নিয়ে হাজির হয়েছে তৃতীয় লিঙ্গের মানুষ (হিজরা) কাজলী । সোমবার সকালে উপজেলার তালম ইউনিয়নের তালম সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে হিজরা কাজলী ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব অর্থ থেকে ১৫০জন অসহায় গরীব ও দুঃস্থদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন ।
অন্যর দ¦ারে দ্বারে চেয়ে চেয়ে যোগানো অর্থ দিয়ে  গরীব ও দুঃস্থ মানুষের  পাশে দ্বাড়ানো এমন উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়েছেন সকলে।  এ সময় উপস্থিত ছিলেন তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্বাস-উজ-জামান,৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আনিছুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ৯ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, তালম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলামিন কাউসার,ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ,ইউপি সদস্য আবু তালেব সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এ ব্যাপারে তৃতীয় লিঙ্গের মানুষ (হিজরা) কাজলী খাতুন বলেন,বাংলাদেশের সরকার আমাদেরকে স্বীকৃতি দিয়ে সমাজে বসবাস করার সুযোগ করে দিয়েছে। আমাদেরকে সনদপত্র দিয়েছে এই দেশের বাসিন্দা হিসেবে কাজেই আমাদেরও দায়িত্ব আছে এই দেশের গরীব ও দুখী মানুষদের পাশে দাড়ানোর জন্য। করোনার মহামারিতে যে সকল বৃদ্ধ মানুষজন অসহায় হয়ে পরেছে তাদের পাশে সামান্য ত্রাণ সামগ্রী নিয়ে আমি এই সরকারের সাথে অংশগ্রহন করলাম।