বীরগঞ্জে করোনা ভাইরাসে ২৪ শত ঘরবন্দি পরিবারের মাঝে উপজেলা আওয়ামী লীগের খাদ্য সামগ্রী বিতরন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে করোনা ভাইরাসে ২৪ শত ঘরবন্দি পরিবারের মাঝে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্যাকেট বিতরন করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সাধারন সম্পাদক (চলতি দায়িত্ব) মোঃ নূর ইসলাম ও ঢাকা কেন্দ্রীয়-রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা উপজেলা আওয়ামী লীগের একনিষ্ট কর্মী আবু হুসাইন বিপু ও নির্বাহী কমিটির অন্যদের উপস্থিতিতে ইউনিয়ন-পৌরসভার সভাপতি/স¤পাদকের হাতে ২৪শত প্যাকেট খাদ্য সামগ্রীর বিতরন করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের আলহাজ্ব জাকারিয়া জাকা জানান, এই দুর্যোগময় মুহুতে দলের কর্মীদের পক্ষ থেকে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় ২ শত করে ১১ ইউনিয়নের বিপরিতে ২২ শত পরিবার ও পৌরসভার বিপরিতে ২ শত পরিবার সহ (দিন আনে দিন খায়) মোট ২৪শত পরিবারে মাঝে বিরনের জন্য ইউনিয়ন সভাপতি/স¤পাদকের হাতে ২৪শত খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেওয়া হয়েছে।
প্যাকেট খাদ্য সামগ্রীর বিতরন করাকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সাধারন সম্পাদক (চলতি দায়িত্ব) মোঃ নূর ইসলাম ও ঢাকা কেন্দ্রীয়-রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা উপজেলা আওয়ামী লীগের একনিষ্ট কর্মী আবু হুসাইন বিপু ও নির্বাহী কমিটির অন্যদের উপস্থিতিতে ইউনিয়ন-পৌরসভার সভাপতি/স¤পাদকের হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট প্রদান করা হয়েছে।