কুষ্টিয়ায় আলমসাধু উল্টে প্রাণ গেল ইবি শিক্ষার্থীর

ইবি প্রতিনিধি- কুষ্টিয়ার মিরপুরে শ্যালোইঞ্জিন চালিত আলমসাধু উল্টে সিহাব আলী (২০) নামের ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। বুধবার দিবাগত রাতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সাইফুন ব্রীজ সংলগ্ন চুনিয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
পারিবারিক সূত্রে জানা যায়, নিহত শিহাব আলী মিরপুর উপজেলার চুনিয়াপাড়া এলাকার মনোয়ার হোসেনের ছেলে। নিহতের বাবা কাঠের গুড়ার ব্যবসা করতেন। শ্যালোইঞ্জিন চালিত আলমসাধু গাড়িতে করে গুড়া নিয়ে রাতে বাড়ি ফিরছিলেন সিহাব। সাথে তার বাবা, ছোট ভাই সজিব এবং আরেক চাচতো ভাই ছিলেন। সিহাব আর তার ছোট ভাই গাড়ির সামনে বসা ছিলেন। ওদের গ্রাম কুষ্টিয়া মিরপুরের পূর্ব চুনিয়াপাড়ার চেয়ারম্যান মোড়ে আসলে সামনে বিড়াল দেখে গাড়ি ব্রেক করে শিহাব। তাৎক্ষনিক গাড়ি উল্টে গেলে ওরা দুই ভাই গাড়ির নিচে চাপা পড়ে। নিজ সন্তানদের এমন অবস্থা দেখে তার বাবা সড়কে বেহুশ হয়ে পড়ে থাকে। রাত গভীর হওয়ায় তাদের সাহায্য করার মতো আশেপাশে কোন লোক ছিল না। দীর্ঘ সময় পর আশেপাশের কিছু লোক তাদের এ অবস্থা দেখে ঘটনাস্থলে ছুটে আসে। পরে সেখান থেকে উদ্ধার করে কুষ্টিয়া সদরে নেওয়ার পথে মশানবাজার পার হলেই মারা যায় সিহাব। তবে তার ছোট ভাই সজিব এখন সুস্থ আছে বলে জানায় সে।
এদিকে শিহাবের মৃত্যুতে তার পরিবার, এলাকাবাসী এবং ক্যাম্পাসের বন্ধুদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, রাতে শিহাব আলী বাড়ীতে যাওয়ার সময় শ্যালোইঞ্জিন চালিত আলমসাধু উল্টে তার নিচে চাপা পড়ে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।