নাটোরে টিফিনের টাকা বাঁচিয়ে করোনা সচেতনামূলক লিফলেট বিতরণ

শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ নাটোর জেলা শাখার পক্ষ হতে আজ সোমবার সকালে করোনা সচেতন ও সতর্কতার লক্ষে কয়েক সহস্রাধিক লিফলেট বিতরন করা হয়েছে। নাটোর সদর উপজেলার নিচা বাজার, স্টেশন হাজার, মাদ্রাসা মোড়, বড়হরিশপুর, ফুলবাগান, কানাইখালী সহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরন করা হয়। এসময় লাল সবুজ উন্নয়ন সংঘ নাটোর জেলা শাখার সভাপতি শেখ রিফাদ মাহমুদ এর নেতৃত্বে লিফলেট বিতরণ করেন প্রধান উপদেষ্টা অধ্যক্ষ শেখ মো. রকিবুল ইসলাম , উপদেষ্টা ও বিশিষ্ট সাংবাদিক নাসিম উদ্দিন নাসিম এবং উপদেষ্টা ও নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শহিদুল­াহ সাইদ সহ বিভিন্ন সুধী ও সচেতন মহলের বিভিন্ন মানুষ।
এসময় তারা ৩সদস্যের দলে ভাগ হয়ে কার্যক্রম টি পরিচালনা করেন৷

লাল সবুজ উন্নয়ন সংঘ নাটোর জেলা সভাপতি শেখ রিফাদ মাহমুদ বলেন, টিফিনের টাকা বাঁচিয়ে লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে নাটোরের অন্যান্য উপজেলা সহ বিভিন্ন জেলায় লিফলেট ও বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি করা হচ্ছে।

উলে­খ্য, ২০১১ সালে প্রতিষ্ঠিত লাল সবুজ উন্নয়ন সংঘ শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বর্তমানে ৪৫জেলায় লাল সবুজ উন্নয়ন সংঘ বিভিন্ন স্বেচ্ছাসেবীমূলক কার্যক্রম পরিচালিত করে আসছে। তারমধ্যে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ, ঈদবস্ত্র বিতরণ, শীতবস্ত্র বিতরণ, মাদক-বাল্যবিবাহ-জঙ্গিবাদ বিরোধী সভা ইত্যাদি।