কুড়িগ্রামের সাংবাদিক আরিফুর নির্যাতনের প্রতিবাদে বীরগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের প্রতিবাদ সভা

১৬ মার্চ বিকেলে কুড়িগ্রামের সাংবাদিক আরিফুর নির্যাতনের প্রতিবাদে বীরগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের প্রতিবাদ সভায় বক্তারা বেআইনী ভ্রাম্যমান আদালতে মিথ্যা দন্ডদাতাদের বিরুদ্ধে গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানানো হয়েছে।

বীরগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে কুড়িগ্রামের সাংবাদিক আরিফুর ইসলাম নির্যাতনের প্রতিবাদে এক সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আবেদ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মোঃ শাহিনুর ইসলাম।

প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ নাজমুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ন সাধারন সম্পাদক ও কলামিষ্ট মোঃ মোমাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক রেজা মোহাম্মদ তৌফিক সহ স্থানীয় ও জাতীয় দৈনিসক পত্রিকার সাংবাদিক নেতৃবৃন্দ। বক্তারা অবিলম্বে কুরিগ্রামের ডিসি ও তার সহযোগিদের গ্রেফতার ও প্রচলিত আইনে দৃষ্টান্ত মুল শাস্তির জোর দাবি জানান।

একই সভায় বীরগঞ্জের দুনীতিবাজ ইউএনও এবং ওসি’র বিরুদ্ধে দুর্নীতি সংবাদ প্রকাশ করায় একই ভাবে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা ডিজিটাল নিরপত্তা আইনসহ ১০জন সাংবাদিকের বিরুদ্ধে ৫/৬টি মিথ্যা মামলায় হয়রানী অব্যাহত রয়েছে। দুর্নীতির সংবাদ দিলে ডিজিটাল আইনে মামলা অথবা ভ্রাম্যমান আদালতে জেল জরিমানার হুমকী দেওয়া হচ্ছে।

সাংবাদিক মহল অবিলম্বে বীরগঞ্জের দুনীতিবাজ ইউএনও মোঃ ইয়ামি হোসেন এবং সাকিলা পারভীর ওসি’র বিরুদ্ধে দুর্নীতির তদন্ত ও দৃষ্টান্ত মুলক শাস্তির জোর দাবি জানিয়েছেন।