বর্ণিল আয়োজনে ঢাকাস্থ চাটমোহর বাসীর মিলন মেলা অনুষ্ঠিত

বর্ণিল আয়োজনে ঢাকাস্থ চাটমোহরবাসীর মহা “মিলন মেলা অনুষ্ঠিত হল। সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ অফিসার্স ট্রেনিং (ওটিআই) এর আঙিনায় এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।
শুক্রবার সারা দিন ব্যাপী বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে এই মিলন মেলা অনুষ্ঠান পালন করা হয়েছে।
সাড়ে ৯ টায় অনুষ্ঠানের শুভ সুচনা করা হয় পিঠা খাওয়া ও স্মৃতিচারণ এর মধ্য দিয়ে । দুপুরে মধ্যাহ্ন ভোজের পর অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল র‌্যাফেল ড্র, পুরষ্কার বিতরনী অনুষ্ঠান। বিকালে আনন্দঘন পরিবেশের মধ্য পায়েস খাওয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

এ অনুষ্ঠানে প্রায় সকলেই পরিবার-পরিজন অংশ নেয়। আজকের এই মিলন মেলা প্রমান করেছে ঢাকাস্থ চাটমোহরবাসী আজ ঐক্যবদ্ধ।

মিলন মেলায় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন কে এম এডভোকেট সামসুদ্দিন খবির সাবেক সংসদ সদস্য পাবনা ৩, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ পিন্টু, অ্যাডভোকেট এহসানুল হক সমাজী, এয়ার কমান্ডার আব্দুল সামাদ , ডাক্তার আব্দুল ওহাব , র‌্যাব-৪ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক, বিপিএম, পিপিএম , লেফটেন্যান্ট কর্নেল লুৎফর রহমান পলাশ, উপ সচিব আব্দুর রহিম, রবিউল করিম, বেসিক বিল্ডার্সের ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী আব্দুল লতিফ , এ্যাডভোকেট আনোয়ার হোসেন, অ্যাডভোকেট গোলাম কিবরিয়া, শিল্পপতি আব্দুল ওহাব রাজু, মেজর শহিদুল, নাজির হোসেন, অনাবিল সংবাদ প্রকাশক সরকার রুহুল আমিন , স্বপ্ন বিল্ডার্স এন্ড ডেভলপার লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মইনুল ইসলাম , মহাতাব উদ্দিন , এস এম আবু সাঈদ , মোহাম্মদ আলাউদ্দিন , মনসুর রহমান সহ আরো অনেকে।

উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে চাটমোহর উন্নয়ন ফোরাম নামের একটি অরাজনৈতিক সংগঠনের আত্মপ্রকাশ ঘটে , র‌্যাব-৪ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক, বিপিএম, পিপিএম কে আহ্বায়ক ও ডাক্তার কাজী রকিবুল ইসলামকে সদস্য সচিব করে ১৫ সদস্যবিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয় এবং তিন সদস্যের উপদেষ্টা নিয়োগ দেওয়া হয় । আলোচনা সভাটি পরিচালনা করেন ডাক্তার কাজি রকিবুল ইসলাম এবং ডাক্তার নাসরিন সুলতানা ।