আটঘরিয়ায় প্রধান শিক্ষক আশরাফ হত্যা মামলায় বাদীকে প্রাণনাশের হুমকী

পাবনার আটঘরিয়া উপজেলার ফুলবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফ আলী হত্যা মামলার বাদীকে প্রাণনাষের হুমকী দিচ্ছে মর্মে আটঘরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিলকরা হয়েছে। এঘটনায় উপজেলার শিক্ষক সমাজের মধ্রে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানাযায়, আসামীরা জামিনে বের হয়ে বাদীকে মামলা তুলে নেওয়া মেরে ফেলার হুমকি এবং ভিটেমাটি থেকে উচ্ছেদ করার হুমকি দেওয়া হচ্ছে। এঘটনায় বাদী আটঘরিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

জানাযায়, ফুলবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফ আলী হত্যা প্রধান আসামী মো. আফজাল হোসেন, সাবান হোসেন, মোস্তাক মাস্তান, আক্কাস আলী, মোহাম্মদ আলী, জামিনে মুক্ত হয়ে প্রকাশ্যে দিবালোকে এবং রাতের আধারে বাড়ীর ওপর গিয়ে প্রাণনাষের হুমকিসহ মামলা তুলে নিতে নানা প্রকার চাপ ও পেশীশক্তি প্রয়োগ করছে। ফলে আসামীদের ভয়ে মামলার বাদী রাতে আতœীয় স্বজন ও অন্যের বাড়ীতে গিয়ে জীবন যাপন করছে। বিষয়টি প্রশাসনের নজরে দিলেও এর কোনো প্রতিকার পাচ্ছেনা।

উল্লেখ্য, পাবনার আটঘরিয়া উপজেলার ফুলবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক একদন্ত ইউনিয়নের মহেষপুর গ্রামের আব্দুল রহিম প্রামানিকের ছেলে আশরাফ আলীকে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে গত ২৩/১১/২০১৯ ইং তারিখ ভোরে পিটিয়ে হত্যা করা হয়। এঘটনায় নিহতের স্ত্রী হোসনে আরা খাতুন বাদী হয়ে আটঘরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১০। ধারা ৩০২/৩৪।

বাদী হোসনে আরা খাতুন জানান, গত কয়েক দিন হলো আসামী জামিনে বের হয়। এর পর থেকে আসামীরা আমাকে ও আমার ছেলে-মেয়েসহ পরিবারের সকলকে যে কোনো সময়ে মেরে ফেলতে পারে বলে হুমকি দিচ্ছে। তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, আমি এবং আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। সরকার ও পুলিশ প্রশাসনের কাছে ্আমার অনুরোধ আমার স্বামীর হত্যাকারিরা যেন উপযুক্ত শাস্তি পায়। তাদেরকে ধরে আইনের আওতায় এনে ফাঁসির কার্যকর করার দাবি জানান।