আরো কিছুদিন অপেক্ষা করতে হবে :নেহা

আদিত্য নারায়ণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছে নেহা কক্কর। এই আলোচনা বলিউড পাড়ায় ঘুড়ে বেড়াচ্ছে অনেকদিন।

ভালোবাসা দিবসে আদিত্যের সঙ্গে বিয়ের পিঁড?িতে বসছেন নেহা। এমনই জল্পনা শুরু হয়েছে। বিয়ে নিয়ে খোলাখুলি কোনও মন্তব্য না করলেও, নেহা ও আদিত্যর সম্পর্কের রসায়ন নিয়ে ভারতের গণমাধ্যমগুলো খবর ছাপছে নিয়মিত।

সমপ্রতি গোয়ায় বেড়াতে যান নেহা কক্কর ও আদিত্য নারায়ণ। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে না হতেই এবার আবার প্রকাশ্যে এল নেহা ও আদিত্যের বেশ কয়েকটি ঘনিষ্ঠ ছবি। যেখানে অন্তরঙ্গভাবে নাচতে দেখা যায় দুজনকে। রিয়েলিটি শোয়ের মঞ্চে দুজনকে অন্তরঙ্গভাবে নাচতে দেখা গেলেও, রিলেও যে তারা একে অপরের জন্য এক্কেবারে রাজযোজক, তা বলার অপেক্ষা রাখে না।

নেহা ও আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে যখন জোর গুঞ্জন শুরু হয়েছে, সেই সময় সংশ্লিষ্ঠ রিয়েলিটি শোয়ে হাজির হন উদিত নারায়ণ ও তার স্ত্রী দীপা নারায়ণ। সেখানেই নেহাকে বাড়ির বউমা করে নিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন বলিউডের জনপ্রিয় গায়ক। পাশাপাশি নেহা কক্করের মা-ও জানান, জামাই হিসেবে আদিত্য নারায়ণকে তাদের বেশ পছন্দ। এসবের পাশাপাশি বিয়ের তত্ত্ব হিসেবে ইতিমধ্যেই কুমার শানু বিশেষ উপহার দিয়েছেন নেহাকে। সেই ছবিও ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে এসবকিছু নিয়ে মুখ খুলছেন না নেহা। তিনি বলেন, ‘আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। সময় হলেই সব নিজেই জানাবো।’